ঢাকা, শুক্রবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নতুন ‘মিশন ইমপসিবল’ ছবির ট্রেলার (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫
নতুন ‘মিশন ইমপসিবল’ ছবির ট্রেলার (ভিডিও) ‘মিশন ইমপসিবল রোগ নেশন’ ছবির দৃশ্যে রেবেকা ফার্গুসন ও টম ক্রুজ

ইথান হান্ট হিসেবে অপ্রতিরোধ্য টম ক্রুজ ফিরে আসছেন। তার ব্লকবাস্টার অ্যাকশন সিরিজ ‘মিশন ইমপসিবল’-এর পঞ্চম কিস্তির ট্রেলার উন্মুক্ত হয়েছে ইউটিউবে।

অসম্ভব সব তাড়া করার ও রুদ্ধশ্বাস মারামারির দৃশ্য রয়েছে এতে।

‘মিশন ইমপসিবল রোগ নেশন’ নামের ছবিটিতে ক্যারিয়ারের সবচেয়ে দুঃসাহসী দৃশ্যে কাজ করেছেন টম ক্রুজ। এ৪০০এম নামের একটি সামরিক বিমানের বাইরে ঝুলেছিলেন ৫২ বছর বয়সী এই সুপারস্টার। উড়োজাহাজটি তখন মাটি থেকে পাঁচ হাজার ফুট ওপরে!

নতুন ছবিতে দ্য সিন্ডিকেট নামের ভয়ঙ্কর দুর্বৃত্ত দলের বিরুদ্ধে লড়াই করবে ইথান হান্ট। তার মতো দলটির সদস্যরা উচ্চ প্রশিক্ষিত। ইমপসিবল মিশনস ফোর্স (আইএমএফ) ধ্বংস করাই সিন্ডিকেটের লক্ষ্য। চতুর্থ কিস্তির মতো এবারও টমের সঙ্গী হয়েছেন হলিউড অভিনেতা জেরেমি রেনার, সিমন পেগ ও ভিং র‌্যামস। সিআইএ প্রধান হিসেবে আছেন অ্যালেক ব্যাল্ডউইন। এ ছাড়া নতুন যুক্ত হয়েছেন রেবেকা ফার্গুসন। ৩১ বছর বয়সী এই সুইডিশ অভিনেত্রী বিকিনি পরে আগুন ধরানোর পাশাপাশি গুন্ডাদের শক্ত হাতে শায়েস্তা করবেন গল্পে।

ক্রিস্টোফার ম্যাককুয়ারি পরিচালিত ‘মিশন ইমপসিবল রোগ নেশন’ মুক্তি পাবে চলতি বছরের ৩১ জুলাই।

* ‘মিশন ইমপসিবল রোগ নেশন’ নামের ছবির ট্রেলার :


বাংলাদেশ সময় : ১৬৩০ ঘণ্টা, মার্চ ২৩, ২০১৫


বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।