ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দীপিকার ফোনে রাগ কমলো কঙ্গনার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫
দীপিকার ফোনে রাগ কমলো কঙ্গনার (বাঁ থেকে) কঙ্গনা রনৌত ও দীপিকা পাড়ুকোন

‘কুইন’ ছবিতে কঙ্গনা রনৌত যে অসামান্য অভিনয় করেছেন তাতে বলিউড তারকারাও তার ভক্ত হয়ে গেছেন। দীপিকা পাড়ুকোন সম্প্রতি এক অনুষ্ঠানে সেরা অভিনেত্রীর পুরস্কার কঙ্গনাকে উৎসর্গ করেন।

কিন্তু হিতে যে বিপরীত হবে তা বোঝেননি তিনি। ফোন করে না জানিয়ে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রশংসা করায় নাখোশ হন কঙ্গনা। অবশেষে তাদের ভুল বোঝাবুঝি ভেঙেছে।

কয়েকদিন আগে মানালিতে কঙ্গনাকে ফোন করে কথা বলেন দীপিকা। তাদের মধ্যে বেশ খানিকক্ষণ কথা হয়। কঙ্গনার সঙ্গে তেমন কোনো যোগাযোগ ছিলো না বলে ফোন করেননি দীপিকা। এখন তার প্রশংসায় পঞ্চমুখ কঙ্গনা! তারা এখন ভালো বন্ধু হয়ে উঠেছেন বলা যায়।

আমির খানের মতো তিনিও ঘোষণা দিয়ে বলিউডের সব পুরস্কার বিতরণী অনুষ্ঠান বর্জন করেন। এ কারণে দীপিকার প্রতি মনোক্ষুণ্ন হয়ে তিনি সংবাদমাধ্যমে ক্ষোভ প্রকাশ করে জানিয়েছিলেন, দীপিকা সরাসরি ফোন করলেই খুশি হতেন তিনি। তার ভাষ্য, ‘দীপিকাকে বলেছি, আমি পুরস্কার দেওয়ার অনুষ্ঠান এড়িয়ে চলি। তাই অমন আয়োজনে আমার প্রশংসা নীতিবিরুদ্ধ লেগেছে। ও ফোন করায় খুব খুশি হয়েছি। দীপিকা বিনয়ী ও আবেগপ্রবণ মেয়ে। ’

‘কুইন’-এর জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেত্রী হয়েছেন কঙ্গনা। আগামী ২২ মে মুক্তি পাবে তার অভিনীত ‘তনু ওয়েডস মনু টু’। এতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। অন্যদিকে দীপিকার নতুন ছবি ‘পিকু’ মুক্তি পাবে ৮ মে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।