ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিষিদ্ধ হচ্ছেন সনু নিগাম?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
নিষিদ্ধ হচ্ছেন সনু নিগাম? সনু নিগাম

রাজনীতির প্যাচ যে শিল্প ও শিল্পীকেও ছেড়ে কথা বলে না তাই দেখা গেল আবার। ‘আপ’ নেতা বন্ধু কবি কুমার বিশ্বাসকে সমর্থনের জেরে জি মিউজিক কোম্পানি নিষেধাজ্ঞা জারি করলো সঙ্গীতশিল্পী সনু নিগামের উপর।



ঘটনার সূত্রপাত আপ এর জনসভা চলাকালীন গজেন্দ্র সিংয়ের আত্মহত্যাকে কেন্দ্র করে। জি টিভির এক নিউজ চ্যালেনে আপ নেতা ওই আত্মহত্যাকে ‘লটক গ্যয়া’ বলেছেন বলে অভিযোগ উঠেছিল। কৃষক আত্মহত্যার মতো একটি ঘটনা সম্পর্কে যে আপ নেতা সংবেদনশীল নন সে অভিযোগই ছিল তাদের। পরে এক ভিডিও প্রকাশ হয়। যেখানে দেখা যায় চ্যানেল কর্তৃপক্ষের তোলা অভিযোগ ঠিক নয়। সেই ভিডিওটি রিটুইট করেন সনু।

তিনি জানান, রাজনীতি থেকে তিনি দূরেই থাকেন, কিন্তু  বন্ধুর স্বার্থে তিনি চান, সত্যিটা সামনে আসুক। আর এর জেরেই ‘জি’ গোষ্ঠীর কোপে পড়েন সনু। জি-এর মিউজিক চ্যানেল সনুর উপর নিষেধাজ্ঞা জারি করে।

সনু উত্তরে টুইট করে বলেন,  এখন তাহলে ‘জি’ আমার ওপর নিষেধাজ্ঞা জারি করলো। ঈশ্বর তাদের মঙ্গল করুক। অবশ্য সারা দেশের সঙ্গীতপ্রেমী মানুষ সনুর পাশেই আছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৪ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
বিএসকে 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।