ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তৌকীরের ছবিতে মোশাররফ ও নিপুণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫
তৌকীরের ছবিতে মোশাররফ ও নিপুণ (বাঁ থেকে) তৌকীর আহমেদ, নিপুণ ও মোশাররফ করিম

‘জয়যাত্রা’, ‘রূপকথার গল্প’ এবং ‘দারুচিনি দ্বীপ’ ছবির আবার রূপালি পর্দার জন্য পরিচালনা করতে যাচ্ছেন তৌকীর আহমেদ। তার পরিচালিত নতুন ছবি ‘অজ্ঞাতনামা’য় অভিনয় করবেন মোশাররফ করিম ও নিপুণ।

 

 

জানা গেছে, মানব পাচারকে ঘিরেই সাজানো হয়েছে তৌকীরের এবারের ছবি। এতে মোশাররফকে পুলিশ আর নিপুণকে পাচার হয়ে যাওয়া একটি মেয়ের ভূমিকায় দেখা যাবে। মানুষ পাচারের দালাল চরিত্রে দেখা যাবে শহীদুজ্জামান সেলিমকে। এ ছাড়াও থাকছেন আবুল হায়াত, ফজলুর রহমান বাবু প্রমুখ।

 

‘অজ্ঞাতনামা’র মাধ্যমে আট বছর পর চলচ্চিত্র পরিচালনায় ফিরছেন তৌকীর। এর কাহিনী, সংলাপ, চিত্রনাট্য সবই তার। তিনি বাংলানিউজকে জানান, আগামী মাসের মাঝামাঝি রাজবাড়ীর পাংশায় ছবিটির দৃশ্যধারণ শুরু হবে। এটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম লিমিটেড।  

 

তৌকীরের পরিচালনায় এবারই প্রথম কাজ করতে যাচ্ছেন নিপুণ। তিনি বাংলানিউজকে বললেন, ‘তৌকীর ভাইয়ের তিনটি ছবিই আমি দেখেছি। প্রতিটির নির্মাণশৈলী উঁচুমানের। আর এগুলোতে বক্তব্যও রয়েছে। এবার তিনি মানব পাচার নিয়ে ছবি করতে যাচ্ছেন। আর এমন একটা চরিত্রের জন্য তিনি যে আমাকে নির্বাচন করেছেন সেজন্য আমি অনেক খুশি। কারণ আমি আসলে এ ধরনের চরিত্রেই এখন কাজ করতে চাই। ’ 

 

বাংলাদেশ সময় : ১৬৩৮ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।