ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আমিরের বউ হওয়ার ইচ্ছে মল্লিকার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২০ ঘণ্টা, মে ১, ২০১৫
আমিরের বউ হওয়ার ইচ্ছে মল্লিকার! আমির খান ও মল্লিকা শেরাওয়াত

আমির খানের স্ত্রী হতে চান মল্লিকা শেরাওয়াত! ‘দঙ্গল’ ছবিতে বলিউডের এই সুপারস্টারের সঙ্গে অভিনয় করতে রীতিমতো অডিশন দিয়েছেন তিনি। কুস্তিগীর মহাবীর ফোগাত ও তার দুই মেয়ে গীতা ও ববিতার জীবন অবলম্বনে তৈরি হবে এটি।

মহাবীরের স্ত্রীর চরিত্র হাতে পেতে মরিয়া হয়ে উঠেছেন ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী।

শোনা যাচ্ছে, সাদাসিধেভাবে সালোয়ার-কামিজ পরে অডিশন দিতে গিয়েছিলেন মল্লিকা। মুখে ছিলো না কোনো সাজগোজ। দেখে নাকি চেনাই যাচ্ছিলো না তাকে। তিনি বেড়ে উঠেছেন হরিয়ানায়। তাই অডিশনে চিত্রনাট্য অনুযায়ী শুদ্ধ হরিয়ানভি ভাষায় গড়গড়িয়ে সংলাপ বলতে একটুও অসুবিধা হয়নি তার। অডিশন নিয়েছেন অভিনয়শিল্পী নির্বাচনের পরিচালক মুকেশ ছাবরা। তবে মহাবীরের অর্ধাঙ্গিনীর চরিত্রটি মল্লিকা শেষ পর্যন্ত পাচ্ছেন কি-না তা জানা যায়নি।

চলতি বছরের সেপ্টেম্বরে শুরু হবে নীতেশ তিওয়ারি পরিচালিত ‘দঙ্গল’ ছবির দৃশ্যায়ন। এতে মহাবীরের দুই মেয়ের চরিত্রে অভিনয় করবেন নবাগতা ফাতিমা শেখ ও সানিয়া মালহোত্রা।

এদিকে টুইটারে মল্লিকা বলেছেন, ‘দঙ্গল’-এ অভিনয় করতে পারলে খুব ভালো লাগবে। ’ তিনি সর্বশেষ ‘ডার্টি পলিটিক্স’ ছবিতে অভিনয় করেন।

বাংলাদেশ সময়: ১৪১২ ঘণ্টা, মে ১, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।