ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

জয়ার নতুন ছবি জি বাংলা সিনেমায়

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ১, ২০১৫
জয়ার নতুন ছবি জি বাংলা সিনেমায় জয়া আহসান

ওপার বাংলায় জয়া আহসান অভিনীত নতুন ছবি ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ মুক্তি পাচ্ছে ছোট পর্দায়। জি বাংলা সিনেমায় আগামী ১৭ মে রাত সাড়ে ৯টায় (বাংলাদেশ সময়) এটি প্রচার হবে।

আজ শুক্রবার ফেসবুকে চ্যানেলটির পেজে এর ট্রেলার উন্মুক্ত হয়েছে।

ছবিটি পরিচালনা করেছেন ইন্দ্রনীল রায় চৌধুরী। তিনি এর আগে কলকাতায় ‘ফড়িং’ নামের একটি ছবি নির্মাণ করে তাক লাগিয়ে দিয়েছেন। এবারও তার কাজ প্রশংসিত হবে বলে আশা করা হচ্ছে। এর গল্প অনির্বাণ ও অমৃতা দম্পতিকে ঘিরে। তাদের সংসার অনেকদিনের। কিন্তু নামেমাত্র স্বামী-স্ত্রী তারা। একসময় রনির সঙ্গে বন্ধুত্ব গড়ে ওঠে অমৃতার।

‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ছবিতে জয়ার সহশিল্পী সৌরভ চক্রবর্তী ও জয়দীপ মুখার্জি। জয়া জানান, ‘একটি বাঙালি ভূতের গপ্পো’র চিত্রায়ন শুরু হয় গত ফেব্রুয়ারিতে। তিনি বলেন, ‘এটা পুরোপুরি রহস্যময় একটি গল্প। শুরু থেকে শেষ পর্যন্ত রহস্যে ঘেরা বলতে পারেন। দেখলেই সেটা বুঝতে পারবেন। ’

এর আগে কলকাতায় অরিন্দম শীলের ‘আবর্ত’ ছবিতে অভিনয় করেন জয়া। সামনে মুক্তি পাবে সৃজিত মুখার্জির ‘রাজকাহিনি’ এবং নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘কণ্ঠ’।

* ‘একটি বাঙালি ভূতের গপ্পো’ ছবির ট্রেলার :


বাংলাদেশ সময় : ১৫৪৭ ঘণ্টা, মে ১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।