ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবার ইলিয়াস কাঞ্চন

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৬ ঘণ্টা, মে ২, ২০১৫
আবার ইলিয়াস কাঞ্চন ‘এপার ওপার’ ছবিতে (বাঁ থেকে) ইলিয়াস কাঞ্চন, আঁচল ও বাপ্পি চৌধুরী

অনেকদিন পর আবার অভিনয়ে ফিরলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। দেলোয়ার জাহান ঝন্টুর ‘এপার ওপার’ ছবিতে অভিনয় করছেন তিনি।

ঢাকার অদূরে পুবাইলে এর দৃশ্যায়ন শুরু হয়েছে। এতে আরও আছেন বাপ্পী চৌধুরী ও আঁচল।

‘এপার ওপার’-এর গল্প প্রসঙ্গে পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু জানান, ‘নদীর দুই পাড়ে নায়ক ও নায়িকার গ্রামের বাড়ি। তাদের জীবনের ভালোবাসা ও চড়াই-উতরাইয়ের গল্প নিয়ে সাজিয়েছি গল্পটা। গত ২৫ মার্চ ঢাকার মগবাজারে অবস্থিত শ্রুতি স্টুডিওতে গান রেকর্ডিংয়ের মাধ্যমে ছবিটির কাজ শুরু হয়। এই গানে কণ্ঠ দিয়েছেন বাধন সরকার পূজা।

ছবিটিতে অভিনয় প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বাংলানিউজকে বলেন, ‘এখানে নায়িকার (আঁচল) বাবার চরিত্রে অভিনয় করছি। অনেকদিন পর অভিনয়ে ফেরা হলো। সর্বশেষ ‘বাংলার ফাটাকেষ্ট’ ছবিতে কাজ করেছিলাম। এটি সেন্সর বোর্ডে জমা আছে। সামনে জাফর ফিরোজের ‘ঘুড়ি’ নামের একটি ছবিতে কাজ করার কথা রয়েছে। ‘এপার ওপার’ ছবিতে আমাকে বয়স্ক একজন মানুষের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। অভিনয়ের ক্ষুধা থেকে এখনও কাজ করে যাচ্ছি। ’

এদিকে ৪ মে থেকে জাতিসংঘের ‘রোড সেফটি ফর আওয়ার চিলড্রেন’ কর্মসূচিতে অংশ নিচ্ছেন ইলিয়াস কাঞ্চন। রাজধানীর মতিঝিলের আইডিয়াল, খিলগাঁও, কাকরাইল, উত্তরা ও ধানমন্ডির পাঁচটি স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকদের নিয়ে চলবে এই কার্যক্রম। এর স্লোগান- ‘ভবিষৎতের জন্য নিরাপদ সড়ক চাই’।

বাংলাদেশ সময়: ১৩০৭ ঘণ্টা, মে ২, ২০১৫
এমকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।