ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বউয়ের জন্য কতো কি করছেন ক্লুনি!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, মে ২, ২০১৫
বউয়ের জন্য কতো কি করছেন ক্লুনি! আমাল আলামুদ্দিন ও জর্জ ক্লুনি

জর্জ ক্লুনির স্ত্রী আমাল আলামুদ্দিন কোন সময়ে কী পোশাক পরে বের হবেন তা নির্বাচনের জন্য বাড়িতেই ক্যাটওয়াক করার জায়গা গড়েছেন। ওই পথ দিয়ে আমাল হেঁটে আসেন।

দর্শক স্বাভাবিকভাবেই ক্লুনি একা থাকেন। স্ত্রীকে এভাবেই পোশাক নির্বাচনে সহায়তা করেন ৫৩ বছর বয়সী এই মার্কিন অভিনেতা।  

জানা গেছে, মেঝে থেকে ওপরের দেয়াল পর্যন্ত বিশাল আয়না আর রঙ-বেরঙের আলোকসজ্জার ব্যবস্থা রয়েছে ওই জায়গায়। ফলে আমাল নিজেকে সবদিক থেকে দেখতে পারেন। কোনো পোশাক কিছুটা স্বচ্ছ মনে হলে তা বাদ দিয়ে দেন ৩৭ বছর বয়সী এই আইনজীবী।

ইউএস উইকলি ম্যাগাজিনকে একটি সূত্র জানিয়েছে, আমালকে কেমন দেখাবে তা নির্বাচনে বড় ভূমিকা পালন করেন ক্লুনি। আমালকে কোনো পোশাকে ভালো লাগলে তবেই তিনি বলেন, ‘এটা ঠিক আছে। পড়তে পারো। ’ আর ভালো না লাগলেও বলে দেন, ‘না-না, এটা না। অন্যকিছু পরো। ’

স্বামীর এই মতামত বেশ ভালো লাগে আমালের। তিনি প্রচুর কেনাকাটা করেন। কারণ আদালতে যেমন লড়তে হয়, তেমনি বাইরেও ঘুরতে হয়। তাই পরিস্থিতি অনুযায়ী পোশাকের বৈচিত্র প্রয়োজনীয় হয়ে দাঁড়ায় তার জন্য।

এদিকে কিছুদিন আগে আমালের জন্মদিনে ধুমধাম অনুষ্ঠান আয়োজন করেছিলেন ক্লুনি। এখানে শুধু দুই পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবরা ছিলেন। অতিথিরা সবাই ক্লুনির স্ত্রীর সৌন্দর্য, মিশুক প্রকৃতি ও আধুনিকতার প্রশংসা করেন।  

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।