ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মাকে নিয়ে ন্যান্সির নতুন গান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, মে ৩, ২০১৫
মাকে নিয়ে ন্যান্সির নতুন গান ন্যান্সি / ছবি : নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ন্যান্সির মা জোছনা হক মারা গেছেন ২০১২ সালের ডিসেম্বর মাসে। এরপর মাকে স্মরণ করে একটি গান করেছিলেন ন্যান্সি।

এরপর সাজিদের সংগীতায়োজনে সন্তান ও মাকে ঘিরে করা একটি নাটকের গানে কন্ঠ দেন তিনি। এবার মা দিবস উপলক্ষে আসছে মার গান নিয়ে সাজানো নতুন একটি মিশ্র অ্যালবাম। আর এ অ্যালবামের টাইটেল গানে কন্ঠ দিয়েছেন ন্যান্সি। গানটির শিরোনাম ‘আগলে রেখো মাগো’।

জানা যায়, এ অ্যালবামে ন্যান্‌সি ছাড়াও সুবীর নন্দী, সৈয়দ আবদুল হাদী, কোনাল, নির্ঝরসহ অনেক শিল্পীর গান থাকছে। মাকে নিয়ে নতুন এ অ্যালবামের টাইটেল গানটি নিয়ে ন্যান্সি বাংলানিউজকে বলেন, ‘মাকে ঘিরে গান করতে সবসময়ই ভালোলাগে। আর এ গানের জন্য আমি কোনো পারিশ্রমিক নেয়নি। এ গানটি সকল শ্রোতাদের ভালোলাগবে বলে আশা করছি। ’

জানা যায়, ৯ মে রাজধানীর প্রেস ক্লাবে এই অ্যালবামের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অংশ নেবেন শিল্পীরা। ‘আগলে রেখো মাগো’ অ্যালবামটিতে গান থাকবে মোট ৮টি।   গানগুলোর কথা লিখেছেন সারফুদ্দিন আহমেদ, কাজি আলিম-উজ-জামান, সাজেদ ফাতেমী ও হাসান আহমেদ। অ্যালবামটি বের হচ্ছে লেজার ভিশন থেকে। অ্যালবামটির সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ ও জেকে।


বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, ৩ মে, ২০১৫
এমকে/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।