ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘আয়নাবাজি’র নায়িকা নাবিলা

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, মে ৪, ২০১৫
‘আয়নাবাজি’র নায়িকা নাবিলা নাবিলা

কিছুদিন আগের কথা। অমিতাভ রেজ‍া পরিচালিত প্রথম ছবি ‘আয়নাবাজি’র আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয় সংবাদ সম্মেলনে।

এর মূল চরিত্র হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয় চঞ্চল চৌধুরীকে। কিন্তু তার নায়িকা কে হবেন তা জানার কৌতূহল দিনে দিনে বেড়েছে। গত কয়েকদিন ধরে অমিতাভ রেজা ফেসবুক পেজে মুখোশ পরা একটি মেয়ের ছবি পোস্ট দেওয়ার পর থেকে নানা জল্পনা চলছিলো। কেউ ভাবছিলেন নাবিলা, অনেকে আবার অনুমান করে বলেছে মেয়েটি হলেন তিশা। সব জল্পনার ‍অবসান অবশেষে ঘটলো।

‘আয়নাবাজি’র নায়িকা নির্বাচিত হয়েছেন জনপ্রিয় উপস্থাপিকা নাবিলা। আয়না চরিত্রে দেখা যাবে তাকে। অমিতাভ রেজা বাংলানিউজকে বলেন, ‘অবশেষে আমরা নায়িকা খুঁজে পেয়েছি। নাবিলাকে আমরা মৌখিকভাবে চূড়ান্ত করেছি। আশা করি, শিগগিরই দৃশ্যধারণ শুরু করতো পারবো। ’

ছবিটিতে আরও অভিনয় করবেন লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, হীরা চৌধুরী প্রম‍ুখ। কনটেন্ট ম্যাটার লিমিটেড প্রযোজিত এবং হাফ স্টপ ডাউন লিমিটেড নিবেদিত ‘আয়নাবাজি’র নির্বাহী প্রযোজক এশা ইউসুফ। এর কাহিনী লিখেছেন সৈয়দ গাউসুল আলম শাওন, চিত্রনাট্য তৈরি করেছেন অনম বিশ্বাস। সংলাপ লিখেছেন অনম বিশ্বাস ও আদনান আদীব খান। গানগুলো তৈরি করেছেন ফুয়াদ, অর্ণব, হাবিব ও চিরকুট ব্যান্ডের সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, মে ৪, ২০১৫
এমকে/জেএইচ



বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।