ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

রাশেদ জামানের সঙ্গে স্বাগতার বাগদান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৫ ঘণ্টা, মে ৪, ২০১৫

অভিনেত্রী স্বাগতা ও চিত্রগ্রাহক রাশেদ জামানের প্রেমের খবর বিনোদন আঙিনার সবাই কমবেশি জানেন। সেই সম্পর্কের সফল পরিণতি হতে যাচ্ছে।

বিয়ে করতে যাচ্ছেন দু’জনে। আজ সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে একটি রেস্তোরাঁয় পারিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হবে। বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন স্বাগতা।

জানা গেছে, বিয়ের দিনক্ষণ কিছুদিনের মধ্যেই চূড়ান্ত করা হবে। স্বাগতা বাংলানিউজকে বলেন, ‘অনেকটা হঠাৎ করে দুই পরিবারের আয়োজনে বাগদান হচ্ছে। এরপর আমরা কাছের বন্ধু ও সহকর্মীদের জন্য পার্টি আয়োজন করবো। ’

স্বাগতা এখন টিভি নাটকে নিয়মিত কাজ করছেন। অন্যদিকে রাশেদ জামান দেশের সেরা চিত্রগ্রাহকদের মধ্যে অন্যতম। তুরস্কের মিডল ইস্ট টেকনিক্যাল ইউনিভার্সিটিতে স্থাপত্যবিদ্যায় পড়াশোনা করেছেন তিনি। তার তোলা একটি ছবি ন্যাশনাল জিওগ্রাফি ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পায়। অমিতাভ রেজা নির্মিত বেশিরভাগ বিজ্ঞাপনচিত্রের চিত্রগ্রহণ করেছেন তিনি। সামনে ‘আয়নাবাজি’ ছবির চিত্রগ্রাহক হিসেবে কাজ করবেন রাশেদ জামান।  

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মে ৪, ২০১৫
এমকে/জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।