ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এবার হিন্দী ছবিতে আতিফ আসলাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৫ ঘণ্টা, মে ১০, ২০১৫
এবার হিন্দী ছবিতে আতিফ আসলাম আতিফ আসলাম

আতিফ আসলাম গায়ক হিসেবে ভারতীয় শ্রোতাদের মন অনেক আগেই কেড়েছেন। এবার নায়ক হিসেবে হিন্দী ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই পাকিস্তানি সংগীতশিল্পী ।

সম্প্রতি প্রেস ট্রাষ্ট অফ ইন্ডিয়াকে এই খবর নিশ্চিত করেছেন আতিফ নিজেই। তিনি বলেন, ‘গত কয়েক বছর ধরে আমি বলিউডে অভিনয়ের প্রস্তাব পাচ্ছি। সম্ভবত এ বছরের শেষে অথবা আগামী বছরের শুরুতে আমাকে হিন্দি সিনেমায় দেখবে দর্শক। ’

হিন্দি সিনেমায় এটাই তার প্রথম কাজ হলেও নিজ দেশের সিনেমায় আতিফের অভিষেক হয়েছে আরও আগে। ২০১১ সালে ‘বোল’ সিনেমায় প্রথম অভিনয় করেন আতিফ।

দীর্ঘদিন ধরে হিন্দি সিনেমায় প্লেব্যাক করে আসছেন আতিফ। তার জনপ্রিয় গানের মধ্যে আছে ‘তেরে বিন’, ‘পেহেলি নাজার মে’, ‘তু জানে না’, ‘ও লামহে’, ‘আদাত’ ইত্যাদি। নিজের কণ্ঠের পাশাপাশি সুদর্শন চেহারার জন্যেও নারী ভক্তদের মধ্যে জনপ্রিয় এই গায়ক।

এছাড়া ২০১৩ সালে মার্চ মাসে পাকিস্তানের লাহোরে বিয়ে করেন আতিফ আসলাম। স্ত্রী সারা ভারওয়ানার সঙ্গে বেশ সুখেই আছেন এই তারকা।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, ১০ মে, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।