ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মা দিবসের আয়োজন

তারকাদের মা বন্দনা

কামরুজ্জামান মিলু, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১০ ঘণ্টা, মে ১০, ২০১৫
তারকাদের মা বন্দনা পূর্ণিমা, ‍নিপুণ, বিদ্যা সিনহা মিম, শামিমা তুষ্টি, আঁচল ও হাসিন রওশন

আজ ১০ মে বিশ্ব মা দিবস। শত কর্মব্যস্ততার মাঝেও মাকে ঘিরে তারকাদের ভাবনার শেষ নেই।

শোবিজ তারকাদের মা তাদের সন্তানদের কাছে কোনো উপহার চান না। তারপরও আজকের দিনটি বিশেষ বলে কথা। তারকারা তাহলে বিশেষ দিনটিতে কিছু কি করছেন মায়ের জন্য? এই দিনটিকে ঘিরে বাংলাদেশের শোবিজ তারকাদের মাকে নিয়ে আজকের এ বিশেষ দিনে তাদের ভাবনা বাংলানিউজের পাঠকদের জন্য তুলে ধরা হলো।

পূর্ণিমা: আমার (মা সুফিয়া বেগম ) আমার জীবনের সবকিছু। আজ বিশ্ব মা দিবসে মাকে নিয়ে বাইরে ঘুরতে যাবো। আম্মু পিজা, বার্গার ও চাইনিজ খাবার পছন্দ করেন। তাকে নিয়ে ঘুরতে বের হবো আজ।

পূর্ণিমা ও তার ম‍া সুফিয়া বেগম

‍নিপুণ: সবার চেয়ে মা (মনোয়ারা বেগম) আমাকে বেশি ভালোবাসেন। সব সময় আদর দিয়ে রাখেন। মায়ের বিশ্বাস আমি কিছু একটা করব। তার সে বিশ্বাস কতটুকু করেছি জানি না। তবে মা আমাকে নিয়ে খুশি। এ কথা বারবার বলেন। এ জন্য আমিও খুশি। আর মায়ের জন্যই আমি আজকের নিপুণ হতে পেরেছি। বিশেষ দিবস বলে না সবসময়ই মাকে ভালোবাসি। চলচ্চিত্র অভিনেত্রী নিপুণ ও তার মা মনোয়ারা বেগম বর্তমানে একসাথে তার বনানীর ‍বাসাতেই আছেন।

নিপুণ ও তার মা মনোয়ারা বেগম

বিদ্যা সিনহা মিম: বিদ্যা সিনহা ও তার মা (ছবি সাহা) যেখানেই যান একসাথে যান। আজকের এই বিশেষ দিন নিয়ে মিম বলেন, ‘আমার জীবনে তারকা হয়ে ওঠার পেছনে সবচেয়ে বড় অবদান আম্মুর। মাকে নিয়ে আমি বন্ধুর মতো সব জায়গায় যায়। আমার সব কিছু গুছিয়ে রাখেন মা। আমি শুটিং যত ঘণ্টা করি না কেন মা আমার সঙ্গে থাকেন। মাকে যেমন সন্মান করি তেমনি ভয়ও পাই। এইতো কয়েকদিন আগে মাকে নিয়ে ব্যাংকক ও কলকাতা গিয়েছিলাম। ছবির কাজের বাইরেও মার পরামর্শ নিয়ে থাকি আমি। আজকের দিনেও মাকে সময় দিবো।

বিদ্যা সিনহা মিম ও তার মা ছবি সাহা

শামিমা তুষ্টি: আমার মা (মাকসুদা বেগম) সবসময় আমাকে আগলে রাখে। আজ বিশ্ব মা দিবসেও শুটিং করতে হচ্ছে আমাকে। তবে মার জন্য উপহার নিয়ে যবো। যদিও মা বলেছে কিছু লাগবে না। তবে রাতে চাইনিজ খাওয়াতে নিয়ে যাবো মাকে। ভালোবাসি মা তোমাকে। আর আমার জন্য প্রতিদিনই ম‍া দিবস।

শামিমা তুষ্টি ও তার মা মাকসুদা বেগম

আঁচল: আমার বাবা (হাফিজুর রহমান) ও মা (সালমা বেগম) আমার জীবনের সবকিছু। আজ বিশ্ব মা দিবসেও শুটিং করছি। মা আমার ‍সাথেই রয়েছে। আমার ছোটবেলা কেটেছে খুলনায়। সেখান থেকে আজ পর্যন্ত মা আমাকে শত কষ্টের মধ্যেও হাসির মুখ দেখিয়েছেন। মাকে ছাড়া কোনো কিছু আমি চিন্তা করতে পারি না।

আঁচল ও তার মা সালমা বেগম

হাসিন রওশন: মা (মোস্তারী বেগম) রাজশাহীতে থাকেন। ঘুম থেকেই উঠেই মাকে ফোন করেছিলাম। মাকে বলেছিলাম কি চাও মা? উত্তরে বললেন, প্রতিদিন যেন একবার হলেও তাকে ফোন দেই। মাকে আমি ভালোবাসি, অ‍ার আমার মা আমাকে আরেকজন মা দিয়েছেন। তিনিও আমাকে খুব আদর করেন। তিনি হচ্ছে আমার শাশুড়ি মা।

হাসিন রওশন ও তার মা মোস্তারী বেগম

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ১০ মে, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।