ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বসুন্ধরা কনভেনশন সিটিতে মিকা সিং নাইট

স্টাফ করসেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, মে ১১, ২০১৫
বসুন্ধরা কনভেনশন সিটিতে মিকা সিং নাইট মিকা সিং

ভারতের জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও সুরকার মিকা সিং অ‍াগামী ১৫মে একটি কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন। রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির(নবরাত্রি)হলে ‘ব্ল্যাক হর্স প্রেজেন্টস মিকা সিং নাইট’ নামে এ কনসার্টে সঙ্গীত পরিবেশন করবেন তিনি।

বলিউডের জনপ্রিয় এই গায়ক ১৫ মে সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত গান করবেন বলে জানিয়েছেন এ ইভেন্টের আয়োজক ও এম বায়িং এর পরিচালক তুহিন বড়ুয়া।

১০ মে সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তোঁরায় এক সংবাদ সন্মেলনে তুহিন বড়ুয়া বলেন, ‘মিকাং সিংয়ের বাংলাদেশে এটি প্রথম কনসার্ট। ইতিমধ্যে ঘোষণার পর পরই ব্যাপক সাড়া পেয়েছি আমরা। কারণ তার গানের প্রচুর ভক্ত রয়েছে বাংলাদেশে। তারা অপেক্ষা করছে এ কনসার্টের জন্য। আশা করি, সকলে এটি উপভোগ করবেন। ’

এ কনসার্টের টিকেট পাওয়া যাচ্ছে ফ্যাশন হাউস রং, কাবার ফ্যাক্টরি, বুমারস, মিনা বাজার, ক্যাফে হলিউড (বনানী), ফ্লোর ৬ ক্যাফে (বনানী), স্কাই সেল (বসুন্ধরা সিটি), নকিয়া স্টোর (বসুন্ধরা সিটি)সহ বেশ কিছু জায়গায়। ১৪মে পর্যন্ত এসব আউটলেটে টিকেট পাওয়া যাবে বলে জানা যায়। টিকেটের মূল্য রয়েছে ৩০০০ টাকা থেকে ১০ হাজার টাকা পর্যন্ত।

এছাড়া অনলাইনে টিকেট পাওয়া যাচ্ছে ইটিউনস ডট কম বিড, অ‍াই এম ঢাকা ডট কম ও টিকেট চাই ডট কম এ। কনসার্টের মিডিয়া পার্টনার এস এ টিভি, রেডিও পার্টনার রেডিও আমার ও হসপিটালিটি পার্টনার দি ওয়েস্টিন ঢাকা। অনুষ্ঠানটির সাথে আরো থাকছে ‘সোহানা এলইডি টিভি ও ফু ওয়াং সিরামিক।

বাংলাদেশ সময়: ১১৪০ ঘণ্টা, ১১ মে, ২০১৫
এমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।