ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদের দিন থেকে সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, জুন ৬, ২০১৫
ঈদের দিন থেকে সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল

তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত ব্যসেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যাল হবে ঈদের ছুটিতে। আসন্ন রোজার ঈদের দিন থেকে ছয় দিন জিটিভিতে রোজ প্রচার হবে এই আয়োজন।

আজ শনিবার (৬ জুন) রাজধানীর কারওয়ান বাজারের একটি অভিজাত রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।  

 

সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যালে অংশগ্রহণ করবে ছয়টি দল। প্রত্যেক দলে আট জন করে নিয়মিত খেলোয়াড় এবং চারজন বিকল্প খেলোয়াড় থাকবেন। নিয়মিত আটজন খেলোয়াড়ের মধ্যে থাকবেন সাত জন টিভিশিল্পী এবং জাতীয় ক্রিকেট দলের বর্তমান অথবা সাবেক খেলোয়াড়ের মধ্যে একজন। নারী-পুরুষ উভয় খেলোয়াড়ই থাকবেন প্রতিযোগী দলগুলোতে। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে ছয়টি দল মোট ১৫টি লিগ ম্যাচ খেলবে। এর মধ্যে থেকে ২টি সেমিফাইনাল ও ১টি ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।  

 

সংবাদ সম্মেলনের শুরুতে জানানো হয়, ঈদে দর্শকদের অনাবিল আনন্দ দিতে এই আয়োজন। এখানে ছিলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় রকিবুল হাসান, স্পোর্ডিয়ামেরসি এফ ও সালমা আদিল, প্রাণের চীফ মার্কেটিং অফিসার জি.এম কামরুল হাসান। সালমা আদিল বলেন, ‘ক্রিকেট আমাদের গোটা জাতিকে ঐক্যবদ্ধ করে তোলে। আমাদের বিনোদন অঙ্গনের শিল্পীরা সবসময় মাঠে কিংবা টিভিতে ক্রিকেট উপভোগ করেন। তাই আমরা তাদের এবং ক্রিকেট খেলোয়াড়দের নিয়ে এ উৎসবের আয়োজন করছি। আমার বিশ্বাস, ঈদে এটাই সবচেয়ে জনপ্রিয় ও সমাদৃত আয়োজন হয়ে উঠবে। ’   

 

সেলিব্রেটি ক্রিকেট ফেস্টিভ্যালের মাধ্যমে ক্রিকেটকে আরও জনপ্রিয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন কামরুল হাসান। রকিবুল হাসান বলেন  ‘টিভি শিল্পী বরাবরই ক্রিকেট দলকে সমর্থন দিয়ে আসছেন। এই উৎসবের মাধ্যমে ক্রিকেট ও টিভি তারকাদের মধ্যে সেতু বন্ধন তৈরি হবে। ’

 

** তারকাদের নিয়ে ক্রিকেট উৎসব 

 

বাংলাদেশ সময় : ১৮৫৫ ঘণ্টা, জুন ৬, ২০১৫

জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।