ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শাহরুখকে ঈদ দিয়ে দিলেন সালমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
শাহরুখকে ঈদ দিয়ে দিলেন সালমান!

বক্স অফিসে খানে খানে সংঘর্ষ দেখা যাচ্ছে না! ২০১৬ সালের রোজার ঈদে একসঙ্গে শাহরুখ খানের ‘রায়ীস’ ও সালমান খানের ‘সুলতান’ মুক্তি পাওয়ার কথা থাকলেও তা হচ্ছে না। অথচ এ নিয়ে কতোকিছুই না লেখা হচ্ছিলো।



জানা গেছে, একই দিনে ছবি মুক্তি নিয়ে আলোচনা করেছেন শাহরুখ ও সালমান। এরপর সল্লুই ঈদের স্লট শাহরুখকে দিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে সরে আসেন। সালমান তাকে আশ্বস্ত করেছেন, ঈদের পরিবর্তে দিওয়ালিতে ‘সুলতান’ মুক্তি দেওয়ার জন্য যশরাজ ফিল্মসকে বোঝাবেন।

ঘনিষ্ঠরা বলছেন, শাহরুখ ও সালমান আবার ভালো বন্ধু হয়ে গেছেন। তাদের মধ্যে কোনো প্রতিযোগিতা নেই। একে অপরের কাজকে সম্মান করেন। সেজন্যই বক্স অফিসে মুখোমুখি হওয়াটা এড়াচ্ছেন দু’জনে মিলে। অবশ্য যশরাজ ফিল্মসের একটি সূত্র জানিয়েছে, ঈদেই মুক্তি পাবে ‘সুলতান’। এ বছরের নভেম্বরে শুরু হয়ে এর দৃশ্যায়ন চলবে আগামী বছরের মার্চ পর্যন্ত।

সর্বশেষ ২০০৬ সালে দিওয়ালি উপলক্ষে একই দিনে মুক্তি পেয়েছিলো শাহরুখের ‘ডন’ আর সালমানের ‘জান-এ-মান’। কিন্তু ‘ডন’ হিট হলেও মুখ থুবড়ে পড়ে সল্লুর ছবিটি।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, জুলাই ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।