ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বক্স অফিসে শাহরুখ-প্রিয়াঙ্কার লড়াই

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
বক্স অফিসে শাহরুখ-প্রিয়াঙ্কার লড়াই শাহরুখ খান ও প্রিয়াঙ্কা চোপড়া

‘ডন’ (২০০৬) ও ‘ডন টু’ (২০১১) ছবিতে শাহরুখ খানের সঙ্গে প্রেমের অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। এ ছাড়া ‘ওম শান্তি ওম’ (২০০৭), ‘বিল্লু’ (২০০৯) ও ‘রা.ওয়ান’ (২০১১) ছবিতে বলিউড বাদশার সঙ্গে স্বল্প উপস্থিতি দেখা গেছে তার।

কিন্তু এবারের বড়দিনে তাদেরকে মুখোমুখি হতে হচ্ছে বক্স অফিসে।

শাহরুখের ‘দিলওয়ালে’ আর প্রিয়াঙ্কার ‘বাজিরাও মাস্তানি’ মুক্তি পাবে এ বছরের ১৮ ডিসেম্বর। ৪৯ বছর বয়সী এই অভিনেতার সঙ্গে বক্স অফিসের লড়াইকে দুর্ভাগ্যজনক হিসেবেই দেখছেন তিনি। এটা এড়াতে ছবি মুক্তির তারিখ পেছানোর আহ্বান জানালে এক ভক্তকে ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী বলেন, ‘দুর্ভাগ্যজনক ব্যাপার হলো, এটা আমার হাতে নেই। ’

সঞ্জয়লীলা বানসালির পরিচালনায় ‘বাজিরাও মাস্তানি’তে মারাঠা রাজা পেশওয়া বাজিরাওয়ের (রণবীর সিং) বড় বৌ কাশিবাঈ চরিত্রে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। ছোট বৌ মাস্তানির ভূমিকায় আছেন দীপিকা পাড়ুকোন।

অন্যদিকে রোহিত শেঠির ‘দিলওয়ালে’র মাধ্যমে কাজলের সঙ্গে পাঁচ বছর পর ফের জুটি বেঁধেছেন শাহরুখ। এ ছাড়া আছেন বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন।

আট বছর আগে শাহরুখের ‘ওম শান্তি ওম’ ছবির সঙ্গে নিজের ‘সাওয়ারিয়া’ (রণবীর কাপুর ও সোনম কাপুর) মুক্তি দিয়ে ব্যাপক লোকসানের সম্মুখীন হয়েছিলেন সঞ্জয়লীলা বানসালি। এবারও তার পুনরাবৃত্তি ঘটে কি-না তা দেখার অপেক্ষায় সবাই।

বাংলাদেশ সময় : ২০৫৫ ঘণ্টা, জুলাই ৩১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।