ঢাকা, বুধবার, ২৩ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আবার কানিজ সুবর্ণার গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, আগস্ট ১, ২০১৫
আবার কানিজ সুবর্ণার গান

হামিন আহমেদকে বিয়ে ও সন্তানের মা হওয়া- সব মিলিয়ে ঘর-সংসার নিয়েই এখন ব্যস্ত কানিজ সুবর্ণা। ইদানীং অবশ্য টুকটাক গান-বাজনা করছেন।

তবে পুরনো। প্রায় আট বছর পর আবার অডিও অ্যালবামের জন্য গাইলেন জনপ্রিয় এই গায়িকা।

ডিজে রাহাতের সংগীতায়োজনে ‘সাড়া দাও না’ শিরোনামের গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন, সুর করেছেন মীর মাসুম। গতকাল শুক্রবার (৩১ জুলাই) দুপুরে দিলু রোডের গায়েন বাড়ি স্টুডিওতে এর রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

চলতি বছরের শেষ দিকে ‘ডিজে রাহাত উইথ স্টারস’ শিরোনামে একটি মিশ্র অ্যালবাম বের হবে। এতে থাকবে গানটি। তার আগে কিছুদিনের মধ্যেই এর মিউজিক ভিডিও তৈরির কাজ শুরু হবে।

গানটি প্রসঙ্গে ডিজে রাহাত বলেন, ‘কানিজ আপাকে দিয়ে একটি গান করানোর পরিকল্পনা ছিলো। কিছুদিন আগে গানটি তৈরি করে তাকে পাঠাই। তিনি খুব পছন্দ করেন। কনসার্টের দর্শক-শ্রোতার মাথায় রেখে গানটি সাজানো হয়েছে। ’

২০০৭ সালে সর্বশেষ অডিওতে কানিজের গাওয়া নতুন গান প্রকাশিত হয়। মাঝে অবশ্য এস আই টুটুলের সঙ্গে ‘মাটির ঠিকানা’ ছবির একটি গান গেয়ে নিজেই এতে অভিনয় করেন তিনি।

বাংলাদেশ সময় : ১৪৫০ ঘণ্টা, আগস্ট ০১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।