ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সিডি কিনে গান শোনার পরামর্শ তাহসানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
সিডি কিনে গান শোনার পরামর্শ তাহসানের

গানের রমরমা সময় আগের মতো আর নেই। অডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর আক্ষেপ, সিডি বিক্রি কমে গেছে উল্লেখযোগ্য হারে।

সবার এখন ঝোঁক ডাউনলোডে, পেনড্রাইভ-মেমোরি কার্ডে লোড করে গান শোনার দিকে। ফলে যারা গানের মানুষ, জীবিকার তাগিদে তাদেরকে মন দিতে হচ্ছে অন্য পেশায়। কেউ অভিনয় করছে, কেউ খুলে বসছে রেস্তোরাঁ।

কিন্তু এভাবে চললে ভালো গান তো তৈরি হবেই না, দেশ পাবে না গুণী শিল্পীও। সমাধান কী? একটাই। সিডি কিনে ভালো গানের পৃষ্ঠপোষকতা করা। এ কথাগুলোই বলছেন তাহসান, এ পরামর্শই দিচ্ছেন ভক্তদেরকে। তবে কোনো টিভি অনুষ্ঠানে নয়, ফেসবুক পেজ কিংবা সাক্ষাৎকারেও নয়; নাটকে।

‘আজ শুভদিন’ নামের একটি নাটকে তাহসানকে সংগীতশিল্পী তাহসান হিসেবেই দেখা যাবে। সেখানে তিনি ভক্তদের উদ্দেশ্যে এমন পরামর্শ দেবেন, জানিয়েছেন নাটকটির পরিচালক জীবন শাহাদাৎ। মূল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম ও ফারিয়া শাহরিন।

পরিচালক জানাচ্ছেন, গল্পে ফারিয়াকে ভালোবাসে মোশাররফ। গায়ক তাহসানকে আবার খুব পছন্দ ফারিয়ার। মোশাররফ কথায় কথায় ফারিয়াকে জানিয়ে দেয়, তাহসান তার ছোট ভাইয়ের মতো, খুবই কাছের। এই মিথ্যাই জট লাগিয়ে দেয় তাদের প্রেমে।

‘আজ শুভদিন’-এর গল্প ভাবনা ইফফাত জাহানের। চিত্রনাট্য লিখেছেন মুহাম্মদ আবু রাজিন। এতে আরও অভিনয় করেছেন তমাল, গোলাম সরোয়ার, শিখা মৌ, সাইফুল টিটু, মিমি, স্যাম প্রমুখ। প্রযোজনা করেছেন রেজাউল হক রেজা। নাটকটি আগামী কোরবানির ঈদের চতুর্থ দিন রাত ৮টায় বাংলাভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।