ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদে আসছে না ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
ঈদে আসছে না ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবি : নূর /বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বেশ কিছুদিন ধরেই চলচ্চিত্রপাড়ায় গুঞ্জন চলছিলো, সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাবে। তবে শেষ পর্যন্ত ঈদের ছবির তালিকা থেকে সরে দাঁড়িয়েছে প্রযোজনা সংস্থা ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল।

ঘোষণা এলো ছবিটি ঈদে মুক্তি পাচ্ছে না।

এ প্রসঙ্গে পরিচালক সাফিউদ্দিন সাফি বলেন, ‘তাড়াহুড়ো করে দর্শকদের মানহীন ছবি উপহার দিতে চাই না। আমাদের ছবির আরও বেশকিছু দৃশ্যের কাজ এখনও বাকিছ। ঈদের আগেই সেসব কাজ এবং আবহ সংগীতের কাজ করে সেন্সরে জমা দেবো। সে হিসেবে ঈদে ছবিটি মুক্তি দেওয়া সম্ভব হতো। তবে আমার পরিচালনা জীবনের অভিজ্ঞতা থেকে দেখেছি, তাড়াহুড়ো করে কোনো ছবি মুক্তি দিয়ে তার ফল কখনও ভালো হয় না। ’

এখন পর্যন্ত মুক্তির তারিখ চূড়ান্ত না করলেও পরিচালক আশাবাদী, অন্য যে কোনো উৎসবমুখর দিন কিংবা ছুটির দিনে এককভাবে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ মুক্তি পেলে দর্শক গ্রহণ করবেনই। ক্রিকেটকে উপজীব্য করে নির্মাণাধীন ছবিটিতে প্রেম কাহিনীর আবেদইর রয়েছে।

রুম্মান রশীদ খানের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ নিয়ে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবিতে অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান, ইমন, মৌসুমী হামিদ, ওমর সানি, শহীদুল আলম সাচ্চু, গুলশান আরা, জনি হক, নূর, সাজ্জাদ হোসাইন, শিশু শিল্পী মাহি-সহ অনেকে।

বাংলাদেশ সময় : ১৩৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।