ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মিম যখন র‌্যাম্পে, বাবা তখন হাসপাতালে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৫
মিম যখন র‌্যাম্পে, বাবা তখন হাসপাতালে বিদ্যা সিনহা মিম/ ছবি: নূর/ বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রোববার রাত। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের হল অব ফেমে মঞ্চের পেছনে দাঁড়িয়ে বিদ্যা সিনহা মিম।

দুধ সাদা রঙা গাউনে সেজেছেন তিনি। হাসিখুশি মুখ। দু’একজন বলেও গেলো, তাকে দেখতে সেই রকম লাগছে! হঠাৎ মিমের মুখটা মলিন হয়ে গেলো!

কারণ মঞ্চে ওঠার কিছুক্ষণ আগে মিম জানতে পারলেন, তার বাবা বীরেন্দ্রনাথ সাহা অসুস্থ। কথা পর্যন্ত বলতে পারছেন না। উঠতে পারছেন না বিছানা থেকেও। খবরটা শুনেও নড়ার উপায় নেই এই লাক্স সুন্দরীর। সবকিছুই যে প্রস্তুত! তাই তার বাবাকে নিয়ে হাসপাতালে একাই গেলেন মা।

এদিকে মিম চুপ করে বসে থাকলেন কিছুক্ষণ। এরপর ডাক পড়লো। মঞ্চে উঠে হাসিমুখে হেঁটে এলেন। আমন্ত্রিত অতিথিরা কেউই বুঝতে পারেনি তার এই হাসির আড়ালে লুকিয়ে আছে কি দুঃসংবাদ।

এ ঘটনা জানিয়ে মিম ফেসবুকে লিখেছেন, ‘এই হচ্ছি আমরা শিল্পী। এভাবেই হাসিমুখে সবকিছু বরণ করে নিতে হয় আমাদের। যাই হোক, বাবার জন্য দোয়া করবেন সবাই, তিনি যেন সুস্থ হয়ে ওঠেন জলদি। ’

গতকাল ১৩ সেপ্টেম্বর মিলনায়তনটিতে হয়ে গেলো ট্রেসেমি শ্যাম্পুর জাঁকজমকপূর্ণ প্রচারণামূলক অনুষ্ঠান। এখানে অংশ নিতে ইউনিলিভারের আয়োজনে এসেছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। র‌্যাম্পে হাঁটা শেষে সাজঘরে গিয়ে সাবেক মিস ইউনিভার্সের সঙ্গে ছবি তুলেছেন মিম।

গত রোজার ঈদে মুক্তি পায় মিমের ছবি ‘পদ্ম পাতার জল’। তিনি এখন ওপার বাংলার অভিনেতা সোহমের সঙ্গে কাজ করছেন যৌথ প্রযোজনার ছবি ‘ব্ল্যাক’-এ। সামনে মুক্তি পাবে তার অভিনীত ‘সুইটহার্ট’ ছবিটি। এতে আরও আছেন রিয়াজ ও বাপ্পি চৌধুরী।

বাংলাদেশ সময় : ০৫৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।