ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বড় পর্দায় আসিফ ও হাবিবুল বাশার

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৫
বড় পর্দায় আসিফ ও হাবিবুল বাশার (বাঁ থেকে) আসিফ আকবর ও হাবিবুল বাশার সুমন

বড় পর্দার জন্য অনেক গান গেয়েছেন, এবার চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন আসিফ আকবর। সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবিতে দেখা যাবে তাকে।

তার দীর্ঘদিনের বন্ধু জাতীয় দলের সাবেক অধিনায়ক বর্তমানে নির্বাচক হাবিবুল বাশার সুমনও আছেন এতে। আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) রাজধানীতে এর দৃশ্যায়ন হচ্ছে।

ছবিটির গল্প ক্রিকেট এবং ক্রিকেটারের প্রেমকে কেন্দ্র করে। আর কে না জানে আসিফ ক্রিকেট পাগল! কৈশোর ও তারুণ্যে ব্যাট-বল হাতে আঞ্চলিক ক্রিকেটে মাঠে দাপিয়ে বেড়িয়েছেন। তাই প্রস্তাবটি পেয়ে না করতে পারেননি তিনি।

তবে আসিফ এটাকে অভিনয় বলছেন না। তিনি ফেসবুকে বলেছেন, ‘এ ঘটনাটা আমার বিগত ইতিহাসের সঙ্গে যাচ্ছে না! কাছের মানুষদের অত্যাচারে রাজি হয়ে গেলাম। কেউ অনুগ্রহ করে ভাববেন না আমি অভিনেতা হতে যাচ্ছি। গল্পের প্রয়োজনে যেতে বাধ্য হচ্ছি। ’

কী সেই গল্প? জানা গেছে, ছবিতে আসিফ ও হাবিবুল বাশারের ভূমিকা থাকবে ক্রিকেট বিশ্লেষক হিসেবে, তবে টেলিভিশনের পর্দায়। তার সঙ্গে থাকছেন সাংবাদিক জ.ই. মামুন। তার মুখোমুখি হয়েই মূলত বাংলাদেশের ক্রিকেট খেলা বিশ্লেষণ করবেন ওই দু’জন।

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী টু’ ছবিতে আসিফের গাওয়া একটি গানও রয়েছে। এতে অভিনয় করেছেন শাকিব খান, জয়া আহসান, ইমন, ওমর সানি, মৌসুমী হামিদ, শহীদুল আলম সাচ্চু প্রমুখ।

বাংলাদেশ সময় : ১৪০৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৪, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।