ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লুইপার ‘ছায়াবাজি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
লুইপার ‘ছায়াবাজি’ জিনিয়া জাফরিন লুইপা

জিনিয়া জাফরিন লুইপা গান করছেন অনেকদিন ধরে। ‘চ্যানেল আই-সেরাকণ্ঠ ২০১০’ প্রতিযোগিতার শীর্ষ সাতে থাকার সুবাদেই পরিচিতি এসেছে তার।

টেলিভিশন এবং বেতারের পাশাপাশি দেশ-বিদেশের বিভিন্ন অনুষ্ঠানে তিনি বেশ নিয়মিত। এবার একক অ্যালবাম বের করছেন এই তরুণী। নাম ‘ছায়াবাজি’।

অ্যালবামটিতে গান রয়েছে সাতটি। সবই লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজনে কিশোর। তারা বললেন, ‘অনেক যত্ন নিয়ে কাজটি করেছি। প্রতিটি গানে শ্রোতারা বৈচিত্র পাবেন বলে আমাদের বিশ্বাস। ’

এ অ্যালবামের ‘যেখানেই আমি থাকি’ শিরোনামের একটি গানে কিশোরের সঙ্গে দ্বৈত কণ্ঠ দিয়েছেন লুইপা। অন্যগুলো তার একক। এসবের শিরোনাম- ‘ছায়াবাজি’, ‘বৃষ্টি’, ‘আমি ছাড়া তুমি’, ‘রঙে চিনেছি’, ‘ঘুরে ফিরে’ এবং ‘ভুলে থাকা কি যায়’। ঈদ উপলক্ষে ‘ছায়াবাজি’ বাজারে আনছে সিডি চয়েস।

লুইপা বললেন, ‘প্রথম একক অ্যালবাম অনেকের মতো আমার কাছেও স্বপ্নের। অবশেষে এটি তৈরি করতে পেরে আনন্দ হচ্ছে। আমার বিশ্বাস, এ অ্যালবামের মাধ্যমে সংগীতাঙ্গনে আমার অবস্থান সুদৃঢ় হবে। ’ তিনি আরও বলেন, ‘আমার কণ্ঠে মূলত মেলোডি গানই বেশি ভালো মানায়। তাই এ ধরনের গানকেই প্রাধান্য দেওয়া হয়েছে। ’

রবিউল ইসলাম জীবন জানান, এটি তার কথায় দ্বিতীয় পূর্ণাঙ্গ অ্যালবাম। এর আগে ঐশীর ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবামের সব গানের কথা লিখেছিলেন তিনি। এর সুর ও সংগীত পরিচালনা করেন ইমরান।

বাংলাদেশ সময় : ১৩৩৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।