ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বন্ধুত্ব থেকে ভালোবাসায় ইমন ও কনা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
বন্ধুত্ব থেকে ভালোবাসায় ইমন ও কনা! ইমন ও কনা

মডেল-অভিনেতা ইমন ও কণ্ঠশিল্পী কনা একসঙ্গে অভিনয় করলেন। ঈদের বিশেষ ‘পাঁচফোড়ন’-এ তাদেরকে পাওয়া যাবে বন্ধুর চরিত্রে।

অভিনয়ের মাধ্যমে এই তারকা জুটি মূলত সঞ্চালকের ভূমিকা পালন করেছেন। বন্ধু হলেও তারা একে অপরকে ভালোবাসে। তাদের একদিনের ভালোবাসার গল্প আর গল্পের ফাঁকে ফাঁকে ঘটতে থাকা বিচিত্র ঘটনা নিয়েই সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

এবারের ‘পাঁচফোড়ন’-এ গান থাকছে তিনটি। একটি গেয়েছেন কনা। এর সংগীতায়োজন করেছেন সাজিদ সরকার, কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। ভূপেন হাজারিকার ‘প্রতিধ্বনি’ গানটি গেয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। একটি ভালবাসার গানের চিত্রায়নে অংশ নিয়েছেন ইমন ও কনা। কবিগুরুর একটি গানের তালে থাকছে অভিনেত্রী অপি করিমের নৃত্য।

ব্যতিক্রমী সাইকেল ও সাইকেল চালনার ওপর রয়েছে প্রতিবেদন। রান্নার ওপর বিশেষ পর্ব ‘মিউজিক্যাল ব্রেকফাস্ট’। কোরবানি ঈদ ও অন্যান্য বিষয়ের ওপর রয়েছে বেশ ক’টি নাট্যাংশ। অভিনয়ে কে.এস.ফিরোজ, জিল্লুর রহমান, কামাল বায়েজিদ, বিলু বড়ুয়া, তারিক স্বপন, মুকুল সিরাজ, পরেশ আচার্য্য, সুভাশিষ ভৌমিক, মামুনুল হক টুটু, আনোয়ার শাহী, জামিল, সজল, সঞ্জয়, গুলশান আরা, বাহার, রবিন, নিসা, নজরুল ইসলাম, ফাহিম, মতিউর রহমান, ফরিদ, আনিলা, মৌসুমী-সহ অনেকে।

‘পাঁচফোড়ন’ নির্মাণ করেছে নির্মাতা প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন। এটিএন বাংলায় এবারের ঈদের পরদিন রাত ৮টা ৫০ মিনিটে প্রচার হবে অনুষ্ঠানটি।

বাংলাদেশ সময় : ১৮৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।