ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

লাকী আখন্দের অস্ত্রোপচার সম্পন্ন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
লাকী আখন্দের অস্ত্রোপচার সম্পন্ন

ফুসফুসে ক্যান্সার নিয়ে ব্যাংককে চিকিৎসাধীন আছেন মুক্তিযোদ্ধা, সুরকার ও কণ্ঠশিল্পী লাকী আখন্দ। আজ (১৭ সেপ্টেম্বর) সকালে সেখানকার পায়থাই হাসপাতালে তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

বাংলানিউজকে খবরটি নিশ্চিত করেছেন টিংকু।

তিনি বলেন, ‘তার লিবার থেকে হার্টে পানি ঝরে যাচ্ছিলো। যে কারনে কেমোথেরাপি শুরু করা সম্ভব হচ্ছিলো না। আজ সকালে সফলভাবে অস্ত্রোপচার হয়েছে। কেমোথেরাপি শুরু করতে পারলে, আশা করছি, তিনি সুস্থতার দিকে যাবেন। তারপরই আমরা লাকী ভাইকে দেশে নিয়ে আসবো। ’

গীতিকার আসিফ ইকবাল জানিয়েছেন, লাকী আখন্দের চিকিৎসার জন্য সবমিলিয়ে ৩৫ থেকে ৪০ লাখ টাকা লাগবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকালই পাঁচ লক্ষ টাকা দিয়েছেন। এই অর্থ রবিবার সকালে হাতে পাওয়া যাবে বলে জানিয়েছেন তিনি।

লাকী আখন্দকে নিয়ে কোনো ধরনের গুজবে কান না দেওয়ার জন্য অনুরোধ করেছেন তার মেয়ে মাম্মেনতি।

গত ১ সেপ্টেম্বর গুরুতর অসুস্থ অবস্থায় রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন তিনি। উন্নত চিকিৎসার জন্য ১০ সেপ্টেম্বর তাকে নেয়া হয় থাইল্যান্ডে। ব্যাংককের পায়থাই হাসপাতালে লাকী আখন্দের চিকিৎসা চলছে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।