ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

প্রেম আছে, তবুও গল্পটি প্রেমের নয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৫
প্রেম আছে, তবুও গল্পটি প্রেমের নয় নাঈম, শবনম ফারিয়া ও আজিজুল হাকিম/ ছবি: নূর/বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাথার ওপরে হাইভোল্টেজের বাল্ব। চেয়ারে বসিয়ে রাখা হয়েছে নাঈমকে।

হাঁপাচ্ছেন। চোখেমুখে ভয়-আতঙ্ক। ঘুরে ঘুরে মাহমুদ সাজ্জাদ বলছেন, ‘কেন এত খাটাখাটনি করাচ্ছো ভাই? তাড়াতাড়ি বলে দাও না। ঘরে বউ বাচ্চা আছে। ওদেরকে সময় দিতে হবে, নাকি?’ নাঈমের অসহায়ত্ব আরও বাড়ছে। তিনি শুধু বলছেন, ‘আমি কিচ্ছু জানি না। ’ একটু আগেই নাঈমের ঘাড় ধরে ইচ্ছেমতো পানিতে ডুবিয়েছেন সাজ্জাদ। দম বন্ধ হয়ে যাচ্ছিলো প্রায়। চোখমুখ লাল।

উত্তরার চার নম্বর সেক্টরে শুটিংবাড়ি লাবনী ৪-এ গিয়ে দেখা গেলো এমন চিত্র। দৃশ্যধারণ শেষ হতেই হাততালি দিয়ে উঠলেন সবাই। আধভেজা হয়ে নাঈম দৌড়ে আসলেন মনিটরের কাছে, ‘ঠিকঠাক পেয়েছিস তো সব?’ বাইরে দাঁড়িয়ে ছিলেন আজিজুল হাকিম। ওখান থেকেই বললেন, ‘নাঈম, খুব ভালো করেছিস!’

নাটকের নাম ‘বাগান কি তার প্রতিটি গাছ চেনে?’ এতে নাঈম সহজ-সরল ছেলে। মধ্যবিত্ত জীবন যাপন। একা থাকে, একা শোয়, নিঃসঙ্গ জীবন। অনেকটা ‘অসামাজিক’ও। শুধু ফেসবুকে শবনম ফারিয়াকে সে ফলো দেখে। ছবি দেখে, লাইক দেয়। হাসপাতালে রক্ত দিতে গিয়ে প্রথম দেখা তার সঙ্গে। কিন্তু প্রেম পর্যন্ত গড়াতে পারে না সম্পর্ক। তার আগেই দু’জনের মাঝখানে ঢুকে পড়েন আজিজুল হাকিম।

গল্পে আরও একজন আছেন- তিনি হতাশ নির্মাতা। বিরক্ত যাবতীয় সিস্টেমের ওপর। এ চরিত্রে অভিনয় করেছেন মনির জামান। রাসেল হামিদ ও আমিনুল ইসলাম শান্ত যৌথভাবে পরিচালনা করেছেন নাটকটি।



বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৮, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।