ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কেউ যখন থাকে না, তখনই ডাক পড়ে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
কেউ যখন থাকে না, তখনই ডাক পড়ে

অভিনেতা হিসেবে তিনি ভালো। সবাই প্রশংসা করে।

শটের শেষে পিঠ চাপড়ে দেয়। কিন্তু কাজের বেলায় তার অবস্থান ‘ব্যাকআপ আর্টিস্ট’-ই। কোনো চরিত্রে কাউকে যখন পাওয়া যায় না, কিংবা শেষ মুহূর্তে এসে শিডিউল ফাঁসিয়ে দেয়; তখন ডাক পড়ে মোশাররফের!

বুঝতেই পারছেন ঘটনা বাস্তবের নয়, টিভি নাটকের। নাটকের নাম ‘ব্যাকআপ আর্টিস্ট’। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম। লিখেছেন পলাশ মাহবুব, পরিচালনা আবু হায়াত মাহমুদের। তিনি জানাচ্ছেন, এক নায়িকার সঙ্গে তার ভালো সম্পর্ক। সেটা প্রেম ঠিক নয়, তবে কথাবার্তা চলে সবসময়। এগিয়ে আসে পরস্পরের প্রয়োজনে। সারাজীবন তো সে অভিনয়ের ব্যাকআপ আর্টিস্ট থাকে, গল্পের শেষে গিয়ে বাস্তব জীবনেও ব্যাকআপ হওয়া ছাড়া পথ থাকে না।

নাটকটির দৃশ্যধারণ হয়নি এখনও। পরিচালক জানাচ্ছেন, কেবল প্রমোশনের জন্য খানিকটা দৃশ্যধারণ হয়েছে। মূল কাজ শুরু হবে ২২ সেপ্টেম্বর থেকে।

এতে আরও অভিনয় করেছেন রোবেনা রেজা জুঁই, জাহিদ হোসেন শোভন, মৌসুমী সরকার, পাভেল প্রমুখ। কোরবানির ঈদে বৈশাখী টিভিতে প্রচার হবে নাটকটি।



বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
কেবিএন/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।