ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কতো কিছুতেই না শাহরুখের নাম!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
কতো কিছুতেই না শাহরুখের নাম! শাহরুখ খান

বিশ্বের আনাচে-কানাচে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের লাখো ভক্ত। তাদের মধ্যে এমনও অনেক ভক্ত রয়েছে যার তার পোশাক থেকে শুরু করে স্ট্যাইল পর্যন্ত সবকিছু নকল করে।

কিন্তু এবার এমন কিছু এলো তার সামনে যা দেখে নিজেই চমকে গেলো কিং খান।

গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) বলিউডের এই অভিনেতা তার টুইটারে অনেকগুলো ছবি একসঙ্গে করে পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে তার নামে কতো কিছুই না রয়েছে। তার নামে থাকা জিনিসগুলো হলো এসআরকে হোটেল, এসআরকে ব্যাগ, এসআরকে ট্রাভেল এজেন্সি, এসআরকে ডিংক, এসআরকে পেপার, এসআরকে কি চেইন ও এসআরকে রিসাইডেন্স। ছবিটির নীচে ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ধুর ছাই...তাদের এই নাম ব্যবহারের কারণে আমার উচিত কোম্পানিগুলোর নামে অভিযোগ দায়ের করা। ’ 

শাহরুখ এখন ব্যস্ত রাহুল শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবির কাজ নিয়ে। এতে তার সহশিল্পী কাজল, বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৮ ডিসেম্বর। এছাড়াও তিনি কাজ করছেন ‘ফ্যান’ নামের আরও একটি ছবিতে। এতে তার সহশিল্পী ইলিয়েনা ডি’ক্রুজ ও বাণী কাপুর। এটি মুক্তি পাবে আগামী বছর।

বাংলাদেশ সময়: ১৬৩১ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।