ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বন জভির টানে মারদেকায় বাংলাদেশি ভক্তরা

বিনোদন করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
বন জভির টানে মারদেকায় বাংলাদেশি ভক্তরা

হেভি মেটাল ব্যান্ড এর ভোকালিস্ট সেল্ফ টাইটেল ব্যান্ড বন জভি। সারা বিশ্বের হেভি মেটাল ভক্তদের কাছে বন জভি এক সেরা নাম।

সেই বন জভির লাইভ পারফরম্যান্স হয়ে গেলো মালয়েশিয়ার স্বাধীনতার প্রতীক মারদেকা স্টেডিয়ামে।   সেখানে মঞ্চ কাঁপালেন জভি। জয় করলেন ভক্তদের হৃদয়। বিশাল ভক্তকূলে ছিলেন বাংলাদেশিরাও।

জন বন জভির টানে বাংলাদেশের চার বন্ধু ছুটে গিয়েছিলেন মালয়েশিয়ায়। তারুণ্যের দিনগুলো থেকেই জভির ফ্যান তারা। এত কাছাকাছি এসে পারফর্ম করবেন আর সেই সুযোগটা নেবেন না, তা হয় না। এরা হচ্ছেন সাদেক খান, সাকির আহমেদ, এহতেশাম এইচ খান এবং ফয়সাল মাহমুদ।

কেবল তারাই নন, বন জভির কনসার্ট দেখতে উড়ে গিয়েছিলেন দুই শতাধিক বাংলাদেশি। একটি ছবিতে ধরা পড়েন বাংলাদেশের অন্যতম সেরা মডেল নোবেলও।
Bon_jovi_2
তিন মাস ধরে চলছিলো ব্যাপক প্রচার। আর তারই সুবাদে শুক্রবার মারদেকা স্টেডিয়ামে ১৮ হাজার দর্শক সামনে নিয়ে ভালোবাসার শিল্পী উঠলেন মঞ্চে।

স্থানীয় সময় রাত ৮.৩০ মিনিটে মঞ্চে উঠলেন বন জভি, দলের মোট সদস্য ৬ জন, একে একে প্রিয় শিল্পী গাইলেন তার সেরা গানগুলো।

ফয়সাল মাহমুদ বাংলানিউজকে বলেন, রাত ১০.৩০ পর্যন্ত টানা দুই ঘণ্টা পারফর্ম করেন বন জভি, উপহার দেন ভক্তদের একটানা ২২ টি গান। এর মাঝে ছিল রেকর্ড ব্রেকিংনাম্বার্স ইউ গিভ লাভ আ ব্যাড নেম, ডেড অর এলাইভ, লিভিং অন এ প্রেয়ার, ইটস মাই লাইফ।

ফয়সাল বলেন, প্রতিটি গান আর গানের সঙ্গে বন জভির পারফরম্যান্স দর্শককে মাতিয়ে তোলে। তারা প্রাণ ভরে উপভোগ করেন এই লাইভ পারফরম্যান্স।
Bon_jovi_1
এতদিনতো কেবলই ভিডিও দেখে, অডিও শুনে মন ভরিয়েছি, এবার সরাসরি দেখতে পেলাম প্রিয় তারকার পারফরম্যান্স, যার মজাই আলাদা, বলেন দেশের একটি বড় টেলিফোন অপারেটরে কর্মরত এই কর্মকর্তা।

বাংলাদেশ ছাড়াও কোরিয়া, চীন, সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া , শ্রীলংকা এবং ভারত থেকেও হাজার হাজার ভক্ত এসে জড়ো হন মারদেকা স্টেডিয়ামে।

তবে এখানেই শেষ নয় এরপর সিঙ্গাপুরে পারফর্ম করবেন জন বন জভি।



বাংলাদেশ সময় ১০০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
এমএমকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।