ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সন্তানদের দেখাননি শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
সন্তানদের দেখাননি শাহরুখ শাহরুখ খান

‘কাল হো না হো’ ছবির শেষ দৃশ্যটা মনে আছে? হাসপাতালের বিছানায় শুয়ে মৃত্যুর সঙ্গে লড়াই করছেন শাহরুখ খান। শেষ পর্যন্ত মৃত্যুর কাছে হার মানলেন তিনি।

অনেকেরই হয়তো মনে আছে এ দৃশ্য। কিন্তু এতোদিন পড়ে এই কথা কেনো? এ নিয়ে হয়তো প্রশ্ন সকলের মনে। কেননা এই দৃশ্যই দেখতে দেওয়া হয়নি শাহরুখ পুত্র আরিয়ান ও কন্যা সোহানা খানকে।

সম্প্রতি কিং খানের টুইটারে তার এক অনুসারী ৫৮ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে দেখা যাচ্ছে, ‘কাল হো না হো’ ছবির শেষ দৃশ্য দেখে কান্না করছে মাহা নামে একটি বাচ্চা মেয়ে। তারই প্রেক্ষিতে ৪৯ বছর বয়সী এই অভিনেতা জানান, ‘আমার সন্তানদেরও ছবির শেষটা দেখতে দেওয়া হয়নি। তাদের জন্য অন্যরকমভাবে এডিট করা হয়েছিল শেষ দৃশ্যটি। ’

শাহরুখ এখন ব্যস্ত রাহুল শেঠি পরিচালিত ‘দিলওয়ালে’ ছবির কাজ নিয়ে। এতে তার সহশিল্পী কাজল, বরুণ ধাওয়ান ও কৃতি স্যানন। ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ১৮ ডিসেম্বর। এছাড়াও তিনি কাজ করছেন ‘ফ্যান’ নামের আরও একটি ছবিতে। এতে তার সহশিল্পী ইলিয়েনা ডি’ক্রুজ ও বাণী কাপুর। এটি মুক্তি পাবে আগামী বছর।

মাহা’র কন্নার ভিডিও:


বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।