ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

সম্রাট বলে যা, নইলে বাজাবে বারোটা! (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
সম্রাট বলে যা, নইলে বাজাবে বারোটা! (ভিডিও)

এক টেক্কায়, দিশা হারায়/সবাই হয় যে বোকা
সব থমকে, যায় চমকে/দিতে জানি ধোকা
ভাবি না, পাবি না/এই জায়গা কেউ আর
ঠিক জিতবো, ঠিক ফিরবো/হৈচৈ ফেলে আবার
এ সম্রাট, এ সম্রাট, এ সম্রাট বলে যা
নইলে বাজাবে সে তোর বারোটা...

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘সম্রাট’ ছবির শিরোনাম-গান অর্থাৎ টাইটেল ট্র্যাকের কয়েকটি লাইন এমন। প্রায় এক মাস আগে এর ভিডিওর অংশবিশেষ ছাড়া হয়েছিলো।

আজ রোববার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ইউটিউবে উন্মুক্ত হলো পুরো ভিডিও।

পর্দায় এই গানে ঠোঁট মিলিয়েছেন শাকিব খান। তাকেই দেখা যাবে ছবিটির নাম ভূমিকায়। ‘সম্রাট’ গানের ভিডিওতে তার সঙ্গে আছেন অভিনেত্রী অপু বিশ্বাস। গানটি লিখেছেন জনি হক। গেয়েছেন ওপার বাংলার গায়ক শত্রুজিৎ। সুর ও সংগীত পরিচালনা করেছেন কলকাতার ডাব্বু। গানটিতে র‌্যাপও রয়েছে।

রাজ বাংলানিউজকে বলেন, ‘আমার এ ছবির বিষয়বস্তু অপরাধ জগত নিয়ে। গল্পের মূল চরিত্র সম্রাট কখনও কারও কাছে হারে না। তার নামে সবাই থরথর করে কাঁপে। গানটিতে এই বক্তব্য রয়েছে। ’

ছবিটিতে শাকিব ও অপুর পাশাপাশি অভিনয় করেছেন ভারতের ইন্দ্রনীল সেনগুপ্ত, মিশা সওদাগর, সুব্রত, কাবিলা, শিমুল খান প্রমুখ। টাইগার মিডিয়া প্রযোজিত 'সম্রাট' সহ-প্রযোজনা করছে ওর্কি প্রোডাকশন ও সিনেমাওয়ালা। এ ছবির নির্বাহী প্রযোজক জাহিদ হাসান অভি। চিত্রগ্রহণ করেছেন চন্দন রায় চৌধুরী, শিল্প নির্দেশনায় সামুরাই মারুফ, পোশাক পরিকল্পনায় রামীম রাজ এবং নৃত্য পরিচালনা করেছেন ওপারের শিবরাম শর্মা।

* ‘সম্রাট’ গানের ভিডিও :




বাংলাদেশ সময় : ১৯২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।