ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ত্রপা মজুমদারের অন্যরকম অভিজ্ঞতা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
ত্রপা মজুমদারের অন্যরকম অভিজ্ঞতা ত্রপা মজুমদার

মঞ্চনাটকে নিয়মিত কাজ করলেও টিভি পর্দায় খুব একটা দেখা দেন না ত্রপা মজুমদার। অনেকদিন পর আবার ছোট পর্দার জন্য কাজ করলেন তিনি।

নাটকের নাম ‘মঙ্গলছায়া’। এতে তাকে দেখা যাবে চৈতি চরিত্রে।

টিভি নাটকে অভিনয় প্রসঙ্গে ত্রপা বললেন, ‘আসলে মঞ্চ এবং পারিবারিক ব্যস্ততার কারণে এখন আর টিভি নাটকে অভিনয় করা হয় না। তাছাড়া এখন যে ধরনের গল্পের কাজ হচ্ছে সেখানে একজন অভিনেত্রী হিসেবে আমি নিজেকে সেভাবে খুঁজে পাই না। সেখানে ‘মঙ্গলছায়া’ ব্যতিক্রম। কারণ এর পান্ডুলিপিটা অসাধারণ। সবচেয়ে বড় কথা হলো, একটা স্পেশাল শিশু নিয়ে নাটকটির গল্প। যে শিশুটি অভিনয় করেছে সে বাস্তবেও স্পোশাল চাইল্ড। এটা শোনার পরই নাটকটিতে অভিনয়ের ব্যাপারে আগ্রহী হই। এটা আমার জন্য অন্যরকম অভিজ্ঞতা। ’

গল্পে দেখা যাবে, শাফিন (শহীদুজ্জামান সেলিম) আর চৈতির পরিচয় রাজধানীতে। পরিচয় থেকে ভালো লাগা, এরপর ভালোবাসা। সেই ভালোবাসার সফল সমাপ্তি হয় বিয়ের মাধ্যমে। তাদের মঙ্গলময় জীবনে একসময় আসে সন্তান পার্লি। এরপরই বদলে যেতে থাকে তাদের সম্পর্ক। শুরু হয় বাচ্চাকে নিয়ে চৈতির এগোনোর সংগ্রাম।

‘মঙ্গলছায়া’ লিখেছেন তৌহিন হাসান,  পরিচালনায় তৌহিদ মিটুল। এতে আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ, সুষমা সরকার, বাবু, সোহেল, রুবায়েত আহমেদ, খন্দকার আবীর এবং শিশুশিল্পী পার্লি। চ্যানেল আইতে ঈদের ষষ্ঠ দিন রাত ৭টা ৫০ মিনিটে প্রচার হবে নাটকটি।

বাংলাদেশ সময় : ১৪৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।