ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আজ থেকে দঙ্গল শুরু!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫১ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
আজ থেকে দঙ্গল শুরু!

‘আজ সে দঙ্গল শুরু’- আমির খানের নতুন ছবি ‘দঙ্গল’-এর প্রথম পোস্টার বের হয়েছে এই প্রতিপাদ্য নিয়ে। এর বাংলা করলে দাঁড়ায় ‘আজ থেকে দঙ্গল শুরু’।

পোস্টারে দেখা যাচ্ছে তার অগ্নিমূর্তি। চারপাশে কাদামাটি। কুস্তিগীররা খোলা আকাশের নিচে নরম মাটিতে কুস্তি করে থাকেন। তাই পোস্টারেও প্রাধান্য দেওয়া হয়েছে মাটি।

পোস্টার বলছে, অভিনয়ের পাশাপাশি ‘দঙ্গল’ প্রযোজনাও করছেন আমির। সহ-প্রযোজক হিসেবে আছেন তার সহধর্মিণী কিরণ রাও এবং সিদ্ধার্থ রায় কাপুর। ডিজনি ইন্ডিয়া স্টুডিওর ব্যানারে নির্মাণাধীন মুক্তি পাবে আগামী বছরের ২৩ ডিসেম্বর। পোস্টার আরও জানাচ্ছে, এর সংগীত পরিচালনা করছেন প্রীতম চক্রবর্তী, গান লিখছেন অমিতাভ ভট্টাচার্য। দু’জনই ওপার বাংলার মানুষ।

কুস্তিগীর মহাবীর ফোগাতের জীবন অবলম্বনে ‘দঙ্গল’ পরিচালনা করছেন নিতেশ তিওয়ারি। এতে আরও অভিনয় করছেন সাক্ষী তানওয়ার, জায়রা ওয়াসিম, সুহানি ভাটনগর, অপরশক্তি খুরানা প্রমুখ।

এদিকে দৃশ্যধারণ শুরুর আগেই ওজন বাড়িয়েছেন আমির। তার ওজন এখন ৯৫ কিলোগ্রাম। ফিটনেস ট্রেনারের পরামর্শ মেনে ১৮ কিলো ওজন বাড়িয়েছেন বলিউডের এই সুপারস্টার। অমৃতসারের বিভিন্ন জায়গায় শুরু হয়েছে ছবিটির দৃশ্যধারণ। জানা গেছে, মহাবীরের তরুণ বয়সের চরিত্রে অভিনয়ের জন্য ফের ওজন কমাতে হবে আমিরকে।

বাংলাদেশ সময় : ১৭৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২১, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।