ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

শ্রাবণ্য এবার নাচিয়ে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
শ্রাবণ্য এবার নাচিয়ে

উপস্থাপনা করেছেন। অভিনয়ের খাতায়ও নাম লিখিয়েছেন।

এবার টিভি অনুষ্ঠানে নাচলেন তৌহিদা শ্রাবণ্য। এসএ টিভির ঈদ আয়োজনে ওপার বাংলার ‘পারবো না আমি ছাড়তে তোকে’ ছবির ‘ও ললনা’ গানের তালে নাচতে দেখা যাবে তাকে। নৃত্য পরিচালনা করেছেন মোত্তাকিনুর রহমান ওয়াসেক। নাম চূড়ান্ত না হওয়া অনুষ্ঠানটিতে তার পাশাপাশি নেচেছেন চাঁদনী, অ্যানি খান, মিম, সাফা কবির, সোনিয়া হোসেন প্রমুখ।

শ্রাবণ্য বাংলানিউজকে বললেন, ‘টিভিতে এটাই আমার প্রথম নাচ। ছোটবেলায় নাচ শিখেছিলাম। এরপর অনেক বছর চর্চা করা হয়নি। এমবিবিএস পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলাম। বহুবছর পর নাচলাম বলতে পারেন। মহড়ার সময় পেয়েছিলাম মাত্র দুই দিন। ঈদের পরদিন এসএ টিভিতে দেখাবে অনুষ্ঠানটি। ’

এদিকে এসএ টিভির ‘এসএ লাইভ স্টুডিও’ অনুষ্ঠানটি উপস্থাপনা শুরু করছেন শ্রাবণ্য। ঈদে আরটিভিতেও সরাসরি সম্প্রচারিত আয়োজনে উপস্থাপকের দায়িত্ব পালন করবেন তিনি। এ ছাড়া তার অভিনীত নাটক তো যাবেই। অংশ নিয়েছেন বিটিভির একটি ম্যাগাজিন অনুষ্ঠানেও।

উপস্থাপনা ও অভিনয়ের বাইরে সম্প্রতি দুটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন শ্রাবণ্য। প্যারাস্যুট নারকেল তেল এবং আরএফএল ওভেন অ্যান্ড কুকার হুডের বিজ্ঞাপন দুটি শিগগিরই প্রচার হতে থাকবে।



বাংলাদেশ সময় : ০২২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।