ঢাকা, মঙ্গলবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৮ অক্টোবর ২০২৪, ০৪ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

নিশোর মুখোমুখি নিশো!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
নিশোর মুখোমুখি নিশো! ‘মুখোশের আড়ালে’ নাটকে দ্বৈত চরিত্রে আফরান নিশো

মুখোমুখি দুই নিশো। একজন জোকার, অন্যজন সুপারস্টার।

জোকার হাসছে, সুপারস্টার ঘাবড়ে যাচ্ছে। যে নিশোর এখন বেশ নামডাক হয়েছে, এক লাফে উঠে গেছেন চূড়ায়, সেটে গিয়ে অকারণে বকাঝকা করেন, শিডিউল ফাঁসিয়ে দেন; তার সামনে অতীত হাজির। অতীতে তিনি জোকারই ছিলেন। অথচ হাজার চেষ্টা করেও জোকারের চরিত্রে অভিনয় করতে পারছেন না। অতীত তাকে বলে দেয়, কেনো সে পারছে না! কেনো সে পারবে না!

না, যাকে আফরান নিশো নামে চিনি আমরা, এটা তার সত্যিকারের গল্প নয়। নাটকের গল্প। এতেও তিনি অভিনেতা। তবে নামটা আলাদা- রাজ। কৌশিক শংকর দাশ পরিচালনা করেছেন নাটকটি। গল্প যা, সে হিসেবে ‘জোকার’ নামটাই বেশ মানিয়ে যেতো। নির্মাতা বলছেন, তিনিও সেরকমই ভেবেছিলেন। ‘জোকার’ নামে বছর দু’য়েক আগে নিশোকে নিয়েই নাটক বানিয়েছিলেন। নতুন এই গল্প ওটার সিক্যুয়েল। কিন্তু নামটা ‘জোকার পার্ট টু’ ধরনের কিছু রাখেননি, রেখেছেন ‘মুখোশের আড়ালে’। নামের মিল না থাকলেও, গল্পের ধারাবাহিকতায় ঠিকই মিল থাকছে।

‘মুখোশের আড়ালে’ লিখেছেন কৌশিক শংকর দাশ ও তৌফিক নওয়াজ- দু’জন মিলে। নিশোর সঙ্গে অভিনয় করেছেন ফারহানা মিলি। আছেন আশরাফুল আশীষ, শেহজাদ ওমর, আরিফ-সহ অনেকে। নাটকটি প্রচার হবে ঈদে, এনটিভিতে।


বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।