ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

মডেল হওয়ার জ্বালা!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
মডেল হওয়ার জ্বালা! রণবীর কাপুর ও ফারহান আখতার

অনলাইনে কেনাকাটার ওয়েবসাইট আস্কমিবাজার.কমের মডেল হয়েছিলেন বলিউডের দুই তারকা ফারহান আখতার ও রণবীর কাপুর। কে জানতো এর জেরে বিপাকে পড়তে হবে দু’জনকেই! অনাকাঙ্ক্ষিত হলেও ক্রেতা ঠকানোর অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে।



জানা গেছে, ওই ওয়েবসাইট থেকে সঠিক সেবা না পেয়ে প্রতিষ্ঠানটির এবং বলিউডের এ দুই অভিনেতার বিরুদ্ধে গত ১৯ সেপ্টেম্বর মাদিয়াওন থানায় এফআইআর দায়ের করেছেন ভারতের লখনউর মাদিয়াওন থানার কেশবনগর এলাকার বাসিন্দা আইনজীবী রজত বানশাল। ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় জালিয়াতি ও ৪০৬ ধারায় ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে তাদের বিরুদ্ধে।

ফারহান ও রণবীরের পাশাপাশি ওই অনলাইন সংস্থার পরিচালক সঞ্জীব গুপ্ত, আনন্দ সোনভদ্র, পীযূষ পঙ্কজ, কিরণ কুমার শ্রীনিবাস মূর্তি এবং বিপণন কর্মকর্তা পূজা গয়ালের বিরুদ্ধেও অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে বলা হয়েছে, গত ২৩ আগস্ট অনলাইনে একটি ৪০ ইঞ্চি এলইডি টিভির অর্ডার দিয়েছিলেন আইনজীবী রজত বানশাল। এমনকি ডেবিট কার্ডের মাধ্যমে ২৯ হাজার ৯৯৯ রুপিও দিয়েছিলেন তিনি। কিন্তু প্রতিশ্রুতি মতো ১০ দিনের মধ্যে টিভি তার কাছে পৌঁছায়নি। এখন ঘটনার তদন্ত করছে পুলিশ।

ক্রেতার মতে, রণবীর-ফারহান মডেল হওয়ায় সাইটটির গ্রহণযোগ্যতা অনেকগুণ বেড়ে গিয়েছিলো। কিন্তু সাইটটি ক্রেতাদের ঠকিয়েছে, প্রতারণাও করেছে। এর দায়ভার দুই তারকার ওপরও বর্তায় বলে ওই আইনজীবীর অভিমত।   মডেল হওয়ার জল যে এতোদূর গড়াবে এটা নিশ্চয়ই তারা নিজেরা ভাবতে পারেননি।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।