ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

ঈদে ‘মেইজ রানার: দ্য স্কর্চ ট্রায়ালস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
ঈদে ‘মেইজ রানার: দ্য স্কর্চ ট্রায়ালস’

বালক টমাস ও স্কডেলারিও নিজেদের জনপদ থেকে অনেকদূর চলে এসেছে। সবাইকে হারিয়ে তারা এখন অজানা এক বনে।

তাদের চোখে-মুখে নেই অতীতের স্মৃতি। শুন্য থেকে শুরু হওয়া জীবনকে আবার নতুন করে চেনা। আত্মবিস্মৃতির গভীর থেকে তবুও প্রশ্ন- আমি কে? বারবার নিজেকে হারিয়েও খুঁজে ফেরে আপনারে। মেইজ রানার টমাস বিভিন্ন ক্লু আবিষ্কার করে। সে পুনরুদ্ধার করতে চায় হারানো স্মৃতি।

কিছু তরুণের ভুলে যাওয়া স্মৃতি নিয়ে পরিচালক ওয়েজ বল গত বছর পরিচালনা করেছিলেন ‘দ্য মেইজ রানার’। এটি দর্শকদের মধ্যে ভালো সাড়া ফেলে। ফলে তৈরি হয়েছে এর দ্বিতীয় কিস্তি ‘মেইজ রানার: দ্য স্কর্চ ট্রায়ালস’। পরিচালক বদলায়নি। অভিনেতা-অভিনেত্রীদের মধ্যেও আগের ছবির অনেকে আছেন এবারও। ডিলান ও’ব্রেইন, কি হং লি, প্যাট্রিসিয়া ক্লার্কসনদের সঙ্গে নতুন পর্বে যুক্ত হয়েছেন রোজা স্যালাজার, জ্যাকব লফল্যান্ড, এইড্যান গিলেন, বেরি পিপার, লিলি টেলর প্রমুখ।

ছবিটির গল্পও এগিয়েছে আগেরটির ধারাবাহিকতায়। এতে দেখা যাবে, টমাস ও তার সহকর্মীরা এখনও পর্যন্ত বিরাট চ্যালেঞ্জের সম্মুখীন। রহস্যময় এবং শক্তিশালী সংস্থা ডব্লিউ.সি.কে.ডি সম্পর্কে ক্লু অনুসন্ধান চালিয়ে যাচ্ছে তারা। এজন্য অনেক ভয়াবহ প্রতিকূলতার মধ্য দিয়ে যেতে হয় তাদের।

ঈদুল আজহায় স্টার সিনেপ্লেক্স দর্শকদের জন্য ঢাকায় নিয়ে এসেছে কল্পবিজ্ঞানধর্মী ছবিটি। গত ১৮ সেপ্টেম্বর যুক্তরাষ্ট্রে মুক্তি পাওয়া ‘মেইজ রানার: দ্য স্কর্চ ট্রায়ালস’ ঈদের দিন মুক্তি পাবে স্টার সিনেপ্লেক্সে। যুক্তরাষ্ট্রের দর্শকদের মাঝে দারুণ সাড়াজাগানো এ ছবি বাংলাদেশের দর্শকদের ঈদ বিনোদনে বাড়তি মাত্রা যোগ করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

বাংলাদেশ সময় : ২০৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২২, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।