ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এই ঈদে রুম্মান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
এই ঈদে রুম্মান রুম্মান রশীদ খান

নাট্যকার, চলচ্চিত্রের চিত্রনাট্যকার, উপস্থাপক রুম্মান রশীদ খান এবারের ঈদেও ব্যস্ত সময় কাটালেন। আসছে ঈদে তার লেখা নুজহাত আলভী আহমেদের পরিচালনায় ছয় পর্বের ধারাবাহিক নাটক ‘ঈদের নাটক’ প্রচার হবে মাছরাঙা টেলিভিশনে।

ঈদের নাটক নির্মাণ নিয়ে নাট্যকার, নির্মাতা, প্রযোজক, শিল্পী, কলাকুশলী, চ্যানেল কর্মকর্তাদের মজার মজার সব ঘটনা দিয়ে সাজানো হয়েছে এটি।

লেখালেখির বাইরে মাছরাঙা টেলিভিশনের অ্যাসিসটেন্ট ম্যনেজার (ক্রিয়েটিভ ইন চার্জ) হিসেবে কর্মরত রুম্মান। তিনি বললেন, ‘কর্মক্ষেত্রে ব্যস্ততার কারণে এবারের ঈদে একক নাটক লেখার সময় করে উঠতে পারিনি। তবে এই একটি ধারাবাহিকের একটি পর্ব দর্শক দেখলে, তারা পরের পর্ব দেখতে উৎসাহী হবেন, এতটুকু বিশ্বাস আছে। ’

ঈদের আগে-পরে চারদিন সকালে মাছরাঙা টেলিভিশনের পর্দায় ‘রাঙা সকাল’ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে পাওয়া যাচ্ছে রুম্মানকে। এ ছাড়া মাছরাঙায় প্রত্যক্ষভাবে চারটি অনুষ্ঠানের গ্রন্থনা ও পরিকল্পনার কাজ করেছেন রুম্মান। এর মধ্যে মাহিয়া মাহিকে নিয়ে ‘স্টার নাইট’ ঈদের দিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিট, শাকিব খান ও অপু বিশ্বাসের আড্ডা নিয়ে ‘কেমিস্ট্রি’ ঈদের পরদিন সন্ধ্যা ৭টা ৪০ মিনিট, শিশু-কিশোরদের নিয়ে গেম শো ‘মজার লড়াই’ প্রচার হবে ঈদের দিন সকাল সাড়ে ১০টায়।

রুম্মান বলেন, ‘মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, প্রধান নির্বাহী পরিচালক ও প্রধান সম্পাদক সৈয়দ ফাহিম মুনয়েমের যোগ্য নেতৃত্বে আমাদের পুরো অনুষ্ঠান বিভাগ এবারও ঈদে দর্শকদের পরিপূর্ণ এবং ভিন্ন স্বাদের বিনোদনমূলক অনুষ্ঠান দেওয়ার চেষ্টা করেছে। এ ক্ষেত্রে প্রোগ্রাম ম্যানেজার আরিফুর রহমানের সুদক্ষ পরিচালনার কথা উল্লেখ না করলেই নয়। ’

বাংলাদেশ সময় : ২০৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৩, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।