ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কাল আসছেন শিলাজিৎ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৫
কাল আসছেন শিলাজিৎ শিলাজিৎ মজুমদার

ভারতের ওপার বাংলার জনপ্রিয় সংগীতশিল্পী শিলাজিৎ মজুমদার ঢাকায় আসছেন। আগামীকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তার নামার কথা।

এবারই প্রথম এপারে দেখা যাবে তাকে।
 
শিলাজিতের কাছের বন্ধু শেউন্তি সাহাদ বাংলানিউজকে জানান, সোমবার সন্ধ্যায় ঢাকা এফএম রেডিওর একটি অনুষ্ঠানে গান গেয়ে শোনাবেন তিনি। তার পরিবেশনার রেকর্ডিংও হবে। সংগীতশিল্পী মাকসুদুল হকের আমন্ত্রণেই ঢাকায় আসছেন ৫০ বছর বয়সী এই তারকা।
 
শিলাজিত একাধারে গায়ক, গীতিকার ও অভিনেতা। তার অ্যালবামগুলো হলো ‘আমরা ও বেঞ্চ আছি’, ‘ঠিক এখান এ’, ‘এক্স=প্রেম’, ‘এক্স=২প্রেম’, ‘শিলাজিৎ এর পাগলামি-ফিসফিস’, ‘লাল মাটির সরানে’, ‘রিমঝিম’, ‘সর্বনাশ’ এবং ‘ফোক রক আমরা’।
 
কলকাতার বেশকিছু বাংলা ছবিতেও গেয়েছেন শিলাজিৎ। এ তালিকায় রয়েছে ‘হেমলক সোসাইটি (২০১২), ‘কাটাকুটি’ (২০১১), ‘জিয়ো কাকা’ (২০১১), ‘গান্ডু’ (২০১১), ‘বাই বাই ব্যাংকক’ (২০১১), ‘টিনটোরেটোর যীশু’ (২০০৮), ‘ছ-এ ছুটি’ (২০০৮), ‘রাম বলরাম’ (২০০৮), ‘তবু... আসতে হবে ফিরে’ (২০০৬), ‘দ্বিতীয় বসন্ত’, ‘ক্রান্তিকাল (২০০৫), ‘মেহুলবনীর সেরেঙ্গ’ (২০০৪), ‘প্রহর’ (২০০৪), ‘সঙ্গী’ (২০০৩), ‘ওয়াইটুকে, অথবা সেক্স কর্মী আসছে’ (২০০০), ‘অসুখ’ (১৯৯৯)। এগুলোর কোনোটিতে তিনি নানান চরিত্রে অভিনয়ও করেছেন। আবার কোনোটিতে নিজেই নিজের গাওয়া গানে ঠোঁট মেলাতে হাজির হয়েছেন পর্দায়।
 
বাংলাদেশ সময় : ২০১২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।