ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

‘রেইনবো’ হয়ে গেলো ‘ইটস মাই লাইফ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৫
‘রেইনবো’ হয়ে গেলো ‘ইটস মাই লাইফ’ (বাঁ থেকে) রিচি সোলায়মান, স্বাগতা, মাহমুদ দিদার ও সাদিয়া জাহান প্রভা

টেলিফিল্মটা দেখার অপেক্ষায় আছেন দর্শকরা। অন্য নাটক ও টেলিফিল্মগুলোর তুলনায় এই মাত্রাটা একটু বেশি।

কারণ এর নাম ‘রেইনবো’। কিন্তু নানান জটিলতায় নামটা শেষ পর্যন্ত অক্ষুণ্ন থাকলো না! এটি হয়ে গেছে ‘ইটস মাই লাইফ’। এ নামেই টিভি পর্দায় প্রচার হবে টেলিফিল্মটি।

খবরটি নিশ্চিত করেছেন ‘রেইনবো’র রচয়িতা ও পরিচালক মাহমুদ দিদার। নামটি সমকামিতার প্রতীক জানিয়ে পরিবর্তন করে দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। সম্প্রতি সমকামিতাকে সমর্থন জানিয়ে অনেকে ফেসবুকে নিজেদের প্রোফাইল ছবিতে রেইনবো রঙ যুক্ত করেন। তাই রেইনবো আলোচিত একটি বিষয়।

কিন্তু নাম পাল্টানোকে সমর্থন জানাননি মাহমুদ দিদার। আজ সোমবার (২৭ সেপ্টেম্বর) ফেসবুকে তিনি লিখেছেন, ‘রেইনবো নামে একটা টেলিফিল্ম বানিয়েছিলাম। যেখানে তিনজন নারীর নিজস্ব জীবনযাপনের গল্প বলতে চেয়েছি! এই নামটা নাকি সমকামীদের প্রতীক। এ কারণে নাম বদলানো হয়েছে! অথচ এখানে রেইনবো নামে বিরিয়ানির দোকান আছে, বাস সার্ভিস আছে, ফিল্ম সংগঠনের নাম আছে। রেইনবো নামে কাপড়ের দোকান থেকে শুরু করে মনোহরী কসমেটিক্সের দোকানও আছে। তাহলে কি ধরে নেবো এইসব জিনিসপত্র সমকাম করে বেড়ায়? গল্পে আমি এমন কিছু দেখাইনি যাতে সমাজ তার স্বাভাবিক জীবনযাপন থেকে বিচ্যুত হতে পারে। ’

টেলিফিল্মটির প্রধান তিনটি চরিত্রে অভিনয় করেছেন রিচি সোলায়মান, স্বাগতা ও সাদিয়া জাহান প্রভা। আগামীকাল সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুর ২টা ২০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে ‘ইটস মাই লাইফ’।
 
* ‘আমি পুরুষ মানুষ এখন খুব ভয় পাই’
 
বাংলাদেশ সময় : ২১৩৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।