ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

পরিবারকে বিদায় দিয়ে আবার জেলে সঞ্জয় দত্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
পরিবারকে বিদায় দিয়ে আবার জেলে সঞ্জয় দত্ত স্ত্রী মান্যতার সঙ্গে সঞ্জয় দত্ত

স্ত্রী মান্যতা দত্ত ও যমজ সন্তান ইকরা ও শাহরানকে বিদায় জানালেন সঞ্জয় দত্ত। গত ২৬ সেপ্টেম্বর বিকেলে আবার তাকে ঢুকতে হলো পুনের ইয়েরওয়াড়া কারাগারে।

ওইদিনই শেষে হয়েছে তার এক মাসের প্যারোলের মেয়াদ। বাসা থেকে বেরিয়ে গাড়িতে ওঠার আগে স্ত্রী ও সন্তানদের জড়িয়ে ধরেন বলিউডের এই তারকা। সেসব মুহূর্তের ছবি তুলেছেন ভারতীয় আলোকচিত্রীরা।

কন্যা ইকরার নাকে অস্ত্রোপচারের কারণ দেখিয়ে গত ২ আগস্ট প্যারোলে জেল থেকে ছুটি পেয়েছিলেন সঞ্জয়। যদিও ৫৬ বছর বয়সী এই অভিনেতার প্যারোলে ছাড়া পাওয়া নিয়ে একাধিকবার সমালোচনা হয়েছে। এর আগে সর্বশেষ গত বছরের ডিসেম্বরে জেল থেকে ছাড়া পেয়েছিলেন তিনি। ২০১৩ সালের মে থেকে ২০১৪ সাল পর্যন্ত ১১৮ দিন জেলের বাইরে থাকার সুযোগ পেয়েছেন পর্দার ‘মুন্নাভাই’।

এদিকে ঈদের দিন ব্যক্তিগত আইনজীবী জানান, মহারাষ্ট্র গভর্নরের কাছে কখনও ক্ষমার আবেদন করেননি সঞ্জয়। শোনা যাচ্ছিলো, তার হয়ে ক্ষমা চেয়ে সুপ্রিম কোর্টের প্রাক্তন বিচারক মারকান্ডে কাটজুর একটি পিটিশন খারিজ করে দিয়েছেন মহারাষ্ট্র গভর্নর বিদ্যাসাগর রাও।

১৯৯৩ সালের মুম্বাই বোমা বিস্ফোরণের জড়িতদের কাছ থেকে বেআইনি অস্ত্র কেনার দায়ে পাঁচ বছরের সাজা ভোগ করছেন তিনি। ২০০৭ সালে তাকে ছয় বছরের কারাদন্ড দেওয়া হয়। সে সময় দেড় বছর জেল খেটেছিলেন তিনি। ২০১৩ সালের মার্চে তাকে পাঁচ বছরের সাজা পূর্ণ করার আদেশ দেওয়া হয়।

সর্বশেষ রাজকুমার হিরানির পরিচালনায় আমির খানের ব্লকবাস্টার ‘পিকে’ ছবিতে অভিনয় করেন সঞ্জয় দত্ত। মুন্নাভাই সিরিজের দুটি ছবির জন্য তিনি সর্বস্তরে জনপ্রিয়।

বাংলাদেশ সময় : ১৬০০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।