ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

বাবার জন্মদিনে ছেলের ঘোষণা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
বাবার জন্মদিনে ছেলের ঘোষণা আদিত্য চোপড়া ও যশ চোপড়া

বলিউডের প্রয়াত নির্মাতা যশ চোপড়ার ৮৩তম জন্মবার্ষিকী ছিলো গতকাল ২৭ সেপ্টেম্বর। এদিন পরিচালনায় ফেরার ঘোষণা দিলেন তার সুযোগ্য পুত্র আদিত্য চোপড়া।

ছবির নাম ‘বেফিকরে’। এর ট্যাগলাইন- দোজ হু ডেয়ার টু লাভ। অর্থাৎ ভালোবাসার সাহস আছে যাদের।

নাম দেখেই বোঝা যাচ্ছে, হালকা মেজাজের, মজার ও প্রেমের ছবি হবে এটি। ছবিটিকে নিজের সবচেয়ে ঝুঁকিপূর্ণ আর তরুণ-প্রধান উল্লেখ করেছেন আদিত্য। তিনি বলেন, ‘আমার পরিচালিত সব ছবির চেয়ে এটি আলাদা। আমার সব ছবিই নাটকীয় ও আবেগময়। এবারেরটি স্রেফ হালকা মেজাজের প্রেম থাকবে। এর বেশি কিছু নয়। ’ 

টুইটারে বাবার সঙ্গে কল্পিত আলাপচারিতা পোস্ট করেন আদিত্য। এর শেষ প্রান্তে নতুন ছবি পরিচালনার কথা জানিয়ে তিনি লিখেছেন, ‘বাবার আশীর্বাদ নিয়ে তার ৮৩তম জন্মবার্ষিকীতে আমার পরিচালিত নতুন ছবির ঘোষণা দিচ্ছি। ’

সাত বছর আগে সর্বশেষ ‘রব নে বানা দি জোড়ি’ ছবিটি পরিচালনা করেন আদিত্য। এর মাধ্যমে বলিউডে অভিষেক হয় আনুশকা শর্মার। তার নায়ক ছিলেন শাহরুখ খান।

যশরাজ ফিল্মসের স্বত্ত্বাধিকারী আদিত্য চোপড়া পরিচালিত অন্য দুটি ছবি হলো- ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ এবং ‘মোহাব্বাতে’।

বাংলাদেশ সময় : ১৭০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।