ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আগামী বছর সঞ্জয় দত্ত হবেন রণবীর!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৬ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
আগামী বছর সঞ্জয় দত্ত হবেন রণবীর! সঞ্জয় দত্ত ও রণবীর কাপুর

সঞ্জয় দত্তের জীবন নিয়ে ছবি হবে, তার ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর; এমন খবর শোনা যাচ্ছিলো অনেকদিন ধরে। এবার এলো আনুষ্ঠানিক ঘোষণা।

আগামী বছরের গোড়ার দিকে শুরু হবে এর দৃশ্যধারণ। বিধু বিনোদ চোপড়ার পাশাপাশি ছবিটিতে সহ-প্রযোজনা করবেন সঞ্জয়।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটি পরিচালনার প্রস্তুতি নিয়ে ফেলেছেন রাজকুমার হিরানি। তার পরিচালনায় ‘মুন্নাভাই’ সিরিজের দুটি পর্বে অভিনয় করেছিলেন সঞ্জয়। হিরানি সম্প্রতি ভারতীয় সাংবাদিকদের জানান, তিনি ও অভিজাত জোশি চিত্রনাট্য তৈরির কাজ প্রায় শেষ পর্যায়ে নিয়ে এসেছেন। আগামী বছর রণবীরকে নিয়ে শুরু হবে দৃশ্যধারণ। এতে বলিউডের এই অভিনেতার জীবনের জানা-অজানা সবকিছু তুলে ধরা হবে। শোনা যাচ্ছে, সঞ্জয় দত্তের স্ত্রী মান্যতা দত্তের চরিত্রে কঙ্গনা রনৌতকে নেওয়া হতে পারে।

রণবীরের ক্যারিয়ারটা ইদানীং খুব একটা ভালো যাচ্ছে না। তাই সঞ্জয় দত্তের মতো তারকার চরিত্রে অভিনয়ের সুবাদে সেটা চাঙ্গা হতে পারে বলে আশা করা হচ্ছে। তবে হিরানি এটা মানতে চান না। তিনি মনে করেন, ‘আমার মনে হয় না, রণবীরের কাউকে দরকার আছে। ও দারুণ অভিনেতা। ওকে নিয়ে আমাদের দুশ্চিন্তা করার কিছু নেই। ’

এদিকে মুন্নাভাই সিরিজের তৃতীয় কিস্তি নিয়েও ভাবছেন বলে জানান হিরানি। তবে পুনের ইয়েরওয়াড়া কারাগারে সঞ্জয় জেসাজা ভোগ করছেন বলে এর কাজ শুরু হতে বিলম্ব হবে।

বাংলাদেশ সময় : ১৯৩৩ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।