ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কন্যার পর পুত্রকেও হারালেন আশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
কন্যার পর পুত্রকেও হারালেন আশা আশা ভোঁসলে ও হেমন্ত ভোঁসলে

কিংবদন্তি কণ্ঠশিল্পী আশা ভোঁসলে চিরতরে হারিয়ে ফেললেন পুত্রসন্তান হেমন্ত ভোঁসলেকে। দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে গত ২৬ সেপ্টেম্বর স্কটল্যান্ডে তার জীবনাবসান হয়েছে।

৬৬ বছরে মারা গেলেন তিনি।

মায়ের কাছে সন্তানের মৃত্যুর খবর মুহূর্তেই দেওয়া হয়নি। কারণ সিঙ্গাপুরে একটি কনসার্টে সংগীত পরিবেশন করছিলেন আশা। গত তিন বছরে এ নিয়ে দ্বিতীয়বার স্বজন হারালেন গুণী এই শিল্পী। এই শোক তিনি সইতে পারবেন কি-না তা নিয়ে শঙ্কায় ছিলেন মঙ্গশকর-ভোঁসলে পরিবার। কাকতালীয় ব্যাপার হলো, ২০১২ সালের ৮ অক্টোবর কন্যা বর্ষার আত্মহত্যার সময়ও সিঙ্গাপুরে গান গেয়ে শোনাচ্ছিলেন তিনি!

মায়ের মতোই সংগীত চর্চা করেছিলেন হেমন্ত। তিনি অনিল শর্মার ‘শ্রদ্ধাঞ্জলি’, ইসমাঈল শ্রফের ‘আগার’ ও ‘ট্যাক্সি ট্যাক্সি’র মতো কয়েকটি ছবির সংগীত পরিচালনা করেন। এর মধ্যে ‘ট্যাক্সি ট্যাক্সি’তে মা ও খালা লতা মঙ্গেশকরকে দিয়ে দ্বৈত গান করানোর স্বপ্ন পূরণ হয় তার। গানটির শিরোনাম ছিলো ‘লায়ে কাহা অ্যায় জিন্দেগি’।

বাংলাদেশ সময় : ১২৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।