ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

কৃষি ভাবনা নিয়ে সালমানের ‘ফার্ম’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
কৃষি ভাবনা নিয়ে সালমানের ‘ফার্ম’

ভারতের কালারস টেলিভিশনের জনপ্রিয় বিতর্কিত রিয়েলিটি শো ‘বিগ বস’-এর গত পাঁচটি আসর টানা সঞ্চালনা করেছেন সালমান খান। দারুণ রসবোধ সম্পন্ন হওয়ায় অনুষ্ঠানটির সবচেয়ে সফল সঞ্চালক হিসেবে নিজেকে প্রমাণ করেছেন তিনি।

তাই তাকে ষষ্ঠবারের মতো সঞ্চালনার দায়িত্বে আনা হয়েছে। তবে কালারস টিভির সঙ্গে বলিউডের এই সুপারস্টারের সম্পৃক্ততা শুধু ‘বিগ বস’-এর ঘরেই সীমাবদ্ধ থাকছে না।

নতুন আরেকটি অনুষ্ঠান উপস্থাপনার পরিকল্পনা করেছেন সালমান। এর নাম রাখা হচ্ছে ‘ফার্ম’। ‘বিগ বস’-এর আদলের সঙ্গে এই অনুষ্ঠানের সাদৃশ্য থাকছে। ‘বজরঙ্গি ভাইজান’ তারকা জানান, গ্রামীণ আবহে থাকার জন্য তারকাদেরকে ডাকা হবে এ অনু্ষ্ঠানে। পুরো কাজের চিত্রায়ন হবে একটি খামারে। প্রতিযোগীদেরকে বাগান পরিচর্যা, কৃষি জমি চাষ এবং গরুর দুধ সংগ্রহ করতে দেখা যাবে।

সালমান বলেছেন, ‘আমরা এরই মধ্যে ভাবনাগুলো নিয়ে আলোচনা করেছি। শিগগিরই এর জন্য আমরা একত্র হয়ে কাজে নেমে পড়বো। এ অনুষ্ঠানে বিনোদন জগতে বসবাসের মর্যাদা থেকে শুরু করে সবকিছু থাকবে। আমরা সে মেজাজেই সব সাজাচ্ছি। ’

সালমান আরও জানান, এরই মধ্যে নতুন অনুষ্ঠানটির স্বত্ত্ব কিনে নিয়েছেন তিনি। শিগগিরই এর পরিকল্পনা শুরু করবেন ৪৯ বছর বয়সী এই তারকা।

বাংলাদেশ সময় : ২৩২৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৫
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।