ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

এক ঝলকে ‘জান, ও বেবি!’ (ভিডিও)

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৫
এক ঝলকে ‘জান, ও বেবি!’ (ভিডিও) ছবি: নূর / বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘জান, ও বেবি! সোনার ময়না পাখি/কবে তুমি হবে আমার, আসবে বুকে/আমার যত ভাই বেরাদার ডাকবে তোমায় ভাবী/তোমার শাড়ির আঁচলেতে থাকবে ঘরের চাবি…’ এমন কথার গানটি ‘আইটেম নাম্বার’ হিসেবে ব্যবহার করা হয় ঈদের নাটক ‘মাস্তি আনলিমিটেড’-এ। সালমান মুক্তাদির ও নায়লা নাঈমের অভিনয়ে গানটির ভিডিও এরই মধ্যে আলোচনা তৈরি করেছে।



মাবরুর রশীদ বান্নার রচনা ও পরিচালনায় আরটিভিতে ঈদের চতুর্থ রাতে প্রচারিত এ নাটকে আরও অভিনয় করেন শাহতাজ, শাওন ও সৌমিক। গতকাল মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) গানটির ভিডিও ছাড়া হয়েছে ইউটিউবে। এই গানটির মূল আকর্ষণ হিসেবে রাখা হয়েছে নায়লাকে। এবারই প্রথম টিভি নাটকে দেখা গেলো ফেসবুকে আলোচিত এই মডেলকে।

নাটকের জন্য গানটি লিখেছেন স্যামন অ্যান্ড দ্য ব্রাউনফিশের তিন-চারজন সদস্য। এটি সালমান মুক্তাদিরের দল। তিনিই এর সুর ও সংগীতায়োজন করেছেন। এবারই প্রথম সুরকার হিসেবে পাওয়া গেলো তাকে। গেয়েছেন তামিম, সৌমিক ও সৌভিক।

এদিকে ইউটিউবের আমন্ত্রণে ১২ সেপ্টেম্বর সিডনিতে আয়োজিত ‘ইউটিউব ফ্যান ফেস্ট’-এ হাজির হয়েছিলেন সালমান। ফেসবুকে বেশ কিছু ছবিও শেয়ার করেছেন ‘সালমান দ্য ব্রাউনফিশ’ চ্যানেলের এই ‘মালিক’। ২০১৩ সাল থেকে ইউটিউবে নানান বিষয়ের ওপর মজার মজার ভিডিও শেয়ার করে আলোচিত হন সালমান মুক্তাদির। ইউটিউবে তার নিজের দুটি চ্যানেল রয়েছে। তার সঙ্গে ইউটিউব ভিডিওতে অভিনয় করেছেন অনেক তারকা।

* ‘জান ও বেবি!’ গানের ভিডিও :
 

* জান, ও বেবি! সোনার ময়না পাখি!

বাংলাদেশ সময় : ১৩৪৩ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।