ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

আহত মঞ্চকর্মীর পাশে লোকনাট্যদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৫
আহত মঞ্চকর্মীর পাশে লোকনাট্যদল

কিছুদিন আগেও মঞ্চকে আলোকিত করেছেন তিনি। এটাই তার পেশা।

আলোর যথাযথ প্রয়োগের মাধ্যমে তিনি একটি নাটককে দর্শকের কাছে বাস্তবিক করে তোলেন। এই আলোক প্রক্ষেপণে নিবেদিত, মঞ্চনাটকের সঙ্গে দীর্ঘদিন সম্পৃক্ত আলোকসজ্জাকর্মী আবদুল মালেক সম্প্রতি সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়ে শয্যাশায়ী। তার সুচিকিৎসার জন্য বিপুল পরিমাণ অর্থের প্রয়োজন।

এ ব্যয়ভার পরিবারের পক্ষে বহন করা কষ্টসাধ্য। তাই মালেকের সাহায্যে এগিয়ে এসেছে লোক নাট্যদল (বনানী)। আগামী ৩ অক্টোবর সন্ধ্যা ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমীর এক্সপেরিমেন্টাল থিয়েটার হলে ‘সোনাই মাধব’ নাটকের প্রদর্শনীর আয়োজন করেছে দলটি।

লোক নাট্যদলের আলোচিত প্রযোজনা ময়মনসিংহ গীতিকা অবলম্বনে পদাবলী যাত্রা ‘সোনাই মাধব’-এর নির্দেশনা দিয়েছেন ইউজিন গোমেজ। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছন জাহিদুর রহমান পিপলু, কামরুন নূর চৌধুরী, ইউজিন গোমেজ, জাহিদ চৌধুরী, সায়িক সিদ্দিকী, তৌহিদুল ইসলাম, আবদুল্লাহ আল হারুন, খায়রুল আলম টিপু, নুরুল ইসলাম খান রতন, হাফিজুর রহমান, আনোয়ার কায়সার, জসিম উদ্দিন খান, বাসুদেব হালদার, মনিলাল হালদার, মোজাম্মেল হক পাপন, সুধাংশু নাথ, তানভীর রাজীব, মিনহাজুল হুদা দীপ, আবদুল আউয়াল খান।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।