ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিন্নির সঙ্গে কে?

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৫
তিন্নির সঙ্গে কে?

মায়ের প্রযোজনায় নাটকের মাধ্যমে কয়েকদিন আগে খবরের শিরোনাম হন আলোচিত অভিনেত্রী তিন্নি। এরই মধ্যে নাটকটির কাজ শেষও হয়েছে।

দীর্ঘদিন পর কাজে ফিরলেও সাংবাদিকদের মুখোমুখি হননি জনপ্রিয় এই তারকা। দ্বিতীয় দিনের দৃশ্যধারণে দিনভর সবাই অপেক্ষায় থাকলেও মধ্যরাতে সেটে হাজির হন তিনি। আজ বুধবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিন্নিকে নতুনভাবে পাওয়া গেলো ফেসবুকে। এদিন তিনি ২২টি ছবি পোস্ট করেছেন। এর মধ্যে আদনান হুদা সাদ নামে এক তরুণের সঙ্গে তুলেছেন অধিকাংশ ছবি। তিন্নির সঙ্গে ছবির লোকটি কে? এ নিয়ে শুরু হয়েছে জল্পনা।

খোঁজ নিয়ে জানা যায়, তিন্নি নতুন জীবনে ফেরার চেষ্টা করছেন। অভিনয়ে ফেরার জন্যও মুখিয়ে আছেন। তাই একটি নাটকের কাজও করলেন। শুভাকাঙ্ক্ষীরাও তার ফেরার প্রত্যাশায় আছেন।

তিন্নির আজকের ও পুরনো বিভিন্ন ছবি ও ক্যাপশন বিশ্লেষণ করলে অনুমান করা যায়, আদনান হুদা সাদ তার জীবনে সুখের বার্তাবাহক কেউ। তিন্নি এবং সাদ দু’জনই ফেসবুকে নিজেদের প্রোফাইল ছবিতে রেখেছেন যুগল ছবি। কয়েকদিন আগে তিন্নির পোস্ট করা একটি ছবিতে ‘লাভ’ নিদর্শনও দেখা গেছে। তবে তার সঙ্গে তিন্নির কী সম্পর্ক সেটা অবশ্য জানা যায়নি।

অভিনেতা আদনান ফারুক হিল্লোলের সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর নিভৃতজীবনে চলে যান তিন্নি। ওয়ারিশা তাদেরই সন্তান। এখন প্রশ্ন একটাই, তিন্নির কে হন নতুন আদনান?

বাংলাদেশ সময় : ১৯৩৫ ঘণ্টা, সেপ্টেম্বর ৩০, ২০১৫
এসও/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।