ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

দু’বছর পর তিথির দ্বিতীয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৫
দু’বছর পর তিথির দ্বিতীয় জান্নাতে রোম্মান তিথি

কণ্ঠশিল্পী জান্নাতে রোম্মান তিথির প্রথম অ্যালবাম প্রকাশ পায় ২০১৩ সালে। নিজের নামের সঙ্গে মিলিয়ে অ্যালবামের নাম রাখেন ‘কল্পতিথি’।

লেজার ভিশন থেকে বেরিয়েছিলো সেটি। এরপর গড়িয়েছে প্রায় বছর দুই। তিথি ব্যস্ত থেকেছেন উপস্থাপনায়। গানও চলেছে, তবে একক অ্যালবাম প্রকাশ পায়নি। এতোদিনে তিনি গুছিয়ে এনেছেন দ্বিতীয় অ্যালবামের কাজ।

নাম রেখেছেন ‘শর্টস্টোরি’। গানগুলো লিখেছেন ক্যাপ্টেন মাকসুদ আহমেদ। সুর করেছেন মাকসুদ জামিল মিন্টু ও সুমন রাহাত। অবশ্য একটি গানের কথা  ও দু’টোর সুর শিল্পীর নিজের। সংগীতায়োজন কলকাতার জয়দ্বীপ চান্দার। তিথি বলছেন, ‘প্রতিটি গানে একেকটি গল্প আছে। ছোটো ছোটো গল্প। জীবনের গল্প। সে কারনেই অ্যালবামের নাম এটাই রাখা হয়েছে। ’

‘শর্টস্টোরি’তে গান থাকছে ৯টি। গানগুলোর শিরোনাম ‘দোলাচল’, ‘লুকোচুরি’, ‘স্বপ্ন’, ‘জোসনা জল’, ‘প্রজাপতি মেয়ে’, ‘মনের ঘর’, ‘কাশবন’, ‘বিষণ্ন কেন’ ও ‘শুণ্যতা’। ফাহিম মিউজিক বাজারে আনবে এটি। তিথি জানাচ্ছেন, এ মাসের শেষ সপ্তাহে শ্রোতারা শুনতে পাবেন ‘শর্টস্টোরি’র গানগুলো।

বাংলাদেশ সময়: ১৩০৮ ঘণ্টা, অক্টোবর ৩, ২০১৫
কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।