ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

বিনোদন

তিন মিউজিক ভিডিও নিয়ে তপু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৪ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
তিন মিউজিক ভিডিও নিয়ে তপু

জনপ্রিয় সংগীতশিল্পী তপুর চতুর্থ একক ‘দেখা হবে বলে’ বাজারে আসে গত ঈদে। অ্যালবামের শিরোনাম গানসহ একাধিক গানের জন্য প্রশংসা পাচ্ছেন তিনি।

এদিকে পর্যায়ক্রমে সব গানের ভিডিও তৈরি হবে বলে জানান তপু।

প্রাথমিকভাবে তিনটি গানের ভিডিও প্রকাশ করা হবে। সেই ধারাবাহিকতায় ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘দেখিস তুই’ নামে একটি গানের ভিডিও।  

বৃহষ্পতিবার (১ অক্টোবর) দুপুরে তপু বাংলানিউজকে বলেন, ‘এখন গান শোনার পাশাপাশি দেখতে চান শ্রোতারা। সেই চিন্তা থেকে কয়েকটি গানের ভিডিও তৈরি করব। এর মধ্যে ‘দেখিস তুই’ গানটির ভিডিও দেখেছেন অনেকে। কয়েকদিনে গানটির বেশ সাড়া পাচ্ছি। ’

তপু জানান, নিজের লেখা ‘দেখিস তুই’ গানটির সুরও তারই করা। এর সঙ্গীতায়োজন করেছেন ‍পাভেল আরিন। ভিডিওটি তৈরি করেছেন এমডি কনক। জি সিরিজের নিজস্ব ইউটিউব চ্যানেলে গত ১৪ সেপ্টেম্বর গানটি প্রকাশ করা হয়।

‘একপায়ে নূপুর’খ্যাত গায়ক তপু আরও জানান, তার ব্যান্ড যাত্রী দেশের বাইরে গান করতে যাচ্ছে। সেই প্রস্তুতি নিচ্ছেন তারা। আগামী নভেম্বর মাসে যুক্তরাষ্ট্রে একটি কনসার্টে অংশ নেবে যাত্রী।

‘দেখিস তুই’ গানের ভিডিও:


বাংলাদেশ সময়: ১২৫৩ ঘণ্টা, অক্টোবর ১, ২০১৫
এসও/কেবিএন

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।